আরেকজনের স্ত্রীকে বিয়ে, পরে ছুরিকাঘাতে নিহত

রাজশাহীতে আরেকজনের স্ত্রীকে বিয়ে করার পর এক ব্যক্তি ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 June 2022, 06:42 PM
Updated : 19 June 2022, 06:42 PM

রোববার সন্ধ্যায় নগরের শাহমখদুম থানার নওদাপাড়ায় এ ঘটনার সময় জনতা একজনকে ধরে পুলিশে দিয়েছে।

নিহত আব্দুল রহমান মুকুল (৪২) রাজশাহীর পবা উপজেলার বড়গাছি গ্রামের আব্দুল গাফাফারের ছেলে। দলিল লেখক মুকুল নগরের নওদাপাড়া এলাকার মাস্টারপাড়ায় ভাড়া বাসায় থাকতেন।

গ্রেপ্তার টিটোন আলী (৪০) নগরের বোয়ালিয়া থানার রাণীনগর সাধুর মোড় এলাকার আব্দুল লতিফের ছেলে। মুকুল ও টিটোন পূর্ব পরিচিত।

স্থানীয়দের বরাত দিয়ে শাহমখদুম থানার ওসি মেহেদী হাসান জানান, সম্প্রতি টিটোর স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গিয়ে বিয়ে করেন মুকুল। এই রাগ থেকে টিটোন আলী সন্ধ্যায় মুকুলকে ছুরিকাঘাত করেন।

মুকুলের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে; ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা একটি ছুরি ও বেশ কিছু আলামত সংগ্রহ করা হয়েছে বলে জানান ওসি।

ওসি মেহেদী হাসান আরও জানান, মুকুল শাহমুখদুম থানাধীন নওদাপাড়া এলাকার মাস্টারপাড়ায় একটি ভাড়া বাড়িতে থাকতেন। বাসার পাশেই টিটোন আলী মুকুলকে ছুরিকাঘাত করে রাস্তার পাশ দিয়ে যাওয়া একটি ট্রাকে উঠে পালানোর চেষ্টা করেন। এ সময় শাহমখদুম থানার টহল টিম ধাওয়া করে টিটোনকে ধরে ফেলে।

“তবে পালানোর সময় টিটোন মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে পুলিশ হেফাজতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।”

ওসি বলেন, সন্ধ্যা ৭টার দিকে মুকুল তার ভাড়া বাসা থেকে বের হন। আগে থেকেই ওঁৎ পেতে থাকা টিটোন তাকে দেখামাত্র ছুরিকাঘাত করে দৌড়ে পালানোর চেষ্টা করেন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মুকুলকে উদ্ধার করেন; সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজশাহী মেডিকেলে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।