লালমনিরহাটে বিকাশ এজেন্টকে হত্যা: ৬ আসামি কারাগারে

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বিকাশ এজেন্টকে কুপিয়ে ও গলাকেটে হত্যা মামলায় ছয় আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 June 2022, 02:36 PM
Updated : 14 June 2022, 02:36 PM

সোমবার রাতে মামলার এক আসামিকে গাজীপুরের জয়দেবপুর থেকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার শান্ত মিয়া (২৫) নেত্রকোনার পূর্বধলা উপজেলার জৈঠ্যেবর গ্রামের খোকন মিয়ার ছেলে।

এর আগে আরও পাঁচ আসামি গ্রেপ্তার হন। তারা সবাই কারাগারে রয়েছেন।

মঙ্গলবার সকালে জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বলেন, চলতি বছরের ২১ এপ্রিল রাতে কালীগঞ্জের চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বত্রিশ হাজারী গ্রামের কাঁচা রাস্তার উপর বিকাশ এজেন্ট মো. আনোয়ারুল ইসলাম ওরফে আইয়ুবকে (৪০) কুপিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের বড় ভাই আমিনুর ইসলাম লাভলু হত্যাকাণ্ডের পরপরই কালীগঞ্জ থানায় হত্যা মামলা করেন।

বিস্তারিত তুলে ধরে সংবাদ সম্মেলনে বলা হয়, হত্যাকাণ্ডের পর ২৩ এপ্রিল উপজেলার বান্দেরকুড়া গ্রামের মাসুম মিয়া মন্টুর ছেলে মানিক মিয়া (২৭), মদনপুর গ্রামের সরাফত আলীর ছেলে রসুল মিয়া (৩২), উত্তর বত্রিশ হাজারী গ্রামের নমের আলীর ছেলে উমর ফারুক (২৬) ও শামসুল হকের ছেলে জাহাঙ্গীর আলম মুন্সীকে (৩০) আটক করে কালীগঞ্জ থানা পুলিশ। পরের দিন তাদের কারাগারে পাঠায় আদালত।

গত শনিবার মামলার মূল আসামি মো.আশরাফুল আলম ওরফে আফতাবুলকে (৩০) পুলিশ গ্রেপ্তার করে বলে এসপি জানান।  

“হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করলে তাকেও কারাগারে পাঠায় আদালত। পরে তার তথ্যেই জয়দেবপুর থেকে শান্তকে গ্রেপ্তার করা হয়।”

আদালত পুলিশের এসআই মো.নুরুজ্জামান চৌধুরী বলেন, স্বীকারোক্তিমূলক জবাববন্দির পরিপ্রেক্ষিতে আদালত শান্তকেও কারাগারে পাঠিয়েছে।