সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড: সিরাজগঞ্জের নিখোঁজ ফায়ারকর্মীর অন্তঃসত্ত্বা স্ত্রী দুশ্চিন্তায়

সীতাকুণ্ডে আগুন নেভাতে গিয়ে নিখোঁজ হওয়া সিরাজগঞ্জের ফায়ার ফাইটার শফিউল ইসলামের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে দুশ্চিন্তায় রয়েছে তার পরিবার।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 June 2022, 01:01 PM
Updated : 6 June 2022, 01:01 PM

নিখোঁজ শফিউল ইসলাম (২২) সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার নাগরৌহা গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

আব্দুল মান্নান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, তার দুই সন্তানের মধ্যে শফিউল বড় এবং পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। শফিউল গত বছর বিয়ে করেছেন। বর্তমানে তাঁর স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

“এই সময় যদি ছেলের খারাপ কিছু হয়ে যায় তাহলে আমরা একেবারে নিঃস্ব হয়ে যাব।”

চট্টগ্রামের সীতাকুণ্ডে বেসরকারি বিএম কন্টেইনার ডিপোতে শনিবার রাতে আগুন লেগে অন্তত ৪১ জনের মৃত্যু হয়। আহত হয় দুই শতাধিক।

নিহতদের মধ্যে রয়েছেন ফায়ার সার্ভিসের নয় সদস্য। তাছাড়া ফায়ারকর্মীদের মধ্যে নিখোঁজ আছেন কুমিরা স্টেশনের ইমরান হোসেন মজুমদার, শফিউল ইসলাম, সীতাকুণ্ড স্টেশনের রবিউল ইসলাম ও ফরিদুজ্জামান।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন কর্মকর্তা জালাল উদ্দিন বলেন, শফিউল নিখোঁজ হওয়ার খবর পেয়ে তারা খোঁজখবর নিয়েছেন। তার পরিবারের আর্থিক অবস্থা ভাল না। তার স্বজনরা দিশেহারা হয়ে পড়েছেন।

ছেলের সন্ধানে বাবা আব্দুল মান্নান ফায়ার সার্ভিসের ঢাকা হেড অফিসে গিয়েছেন। এখনও ছেলের খোঁজ পাননি বলে তিনি মোবাইল ফোনে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন।

শফিউল ২০১৯ সালে ফায়ার সার্ভিসে ফায়ার ফাইটার পদে যোগ দেন। চট্টগ্রামের কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনে দায়িত্ব পালন করছিলেন তিনি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক