টিটিইর ‘খুলি উড়িয়ে দেওয়ার হুমকি’ এএসআইয়ের, তদন্তে কমিটি

বিনা টিকিটের যাত্রীদের জরিমানা করার সময় টিটিইকে গুলি করে মাথার খুলি উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছেন বলে রেলওয়ে পুলিশের এক এএসআইয়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 June 2022, 05:12 PM
Updated : 1 June 2022, 05:43 PM

টিটিই আব্দুল আলীম বিশ্বাস মিঠু এই অভিযোগ করেছেন এএসআই রুবেল মিয়ার বিরুদ্ধে। ঘটনা তদন্তে রেল কর্তৃপক্ষ গঠন করেছে তিন সদস্যের কমিটি।

মিঠু বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মঙ্গলবার দুপুরে তিনি আন্তঃনগর চিত্রা এক্সপ্রেসে দায়িত্ব পালন করছিলেন। ট্রেনটি খুলনা থেকে ঈশ্বরদী হয়ে ঢাকা যাচ্ছিল।

“উল্লাপাড়া স্টেশনের কাছে থাকার সময় আমি বিনা টিকিটের যাত্রীদের জরিমানাসহ টিকিট বিক্রি করছিলাম। কিন্তু পুলিশ বাধা দেয়। এ নিয়ে বচসা হয়। একপর্যায়ে এএসআই রুবেল মিয়া আমাকে গুলি করে মাথার খুলি উড়িয়ে দেওয়ার হুমকি দেন। এমনকি তিনি হ্যান্ডকাপ বের করেন। আমাকে হ্যান্ডকাপ পরিয়ে আটক করার হুমকি দেন রুবেল মিয়া।”

বচসার কারণ জানিয়েছেন এএসআই রুবেল মিয়া।

রুবেল মিয়ার ভাষ্য, “ট্রেনে টিকিট চেক করার সময় একজন কনস্টেবল বলেন, ‘ওই পাশে বিনা টিকিটের যাত্রী রেখে এদিকে কেন এসেছেন?’ এ নিয়ে তর্কাতর্কির সময় টিটিই মিঠু গালি দিয়ে বলেন, ‘পুলিশ টাকা পায়নি বলে এ রকম আচরণ করছে।’ আমি এর প্রেক্ষিতে হ্যান্ডকাপ পরিয়ে আটকের কথা বলেছি। এর বাইরে আমাদের মধ্যে আর কিছু হয়নি।”

কিছুক্ষণ পরই ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে পৌঁছায়।

রেলওয়ের পাকশী অঞ্চলের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিন বলেন, ঘটনা তদন্তে তারা তিন সদস্যের কমিটি গঠন করেছেন। সহকারী নির্বাহী প্রকৌশলী শিপন আলীকে আহ্বায়ক এবং রেলের পাকশী সার্কেলের সহকারী পুলিশ সুপার আমিন-উল-ইসলাম ও সহকারী পরিবহন কর্মকর্তা (এটিও) একেএম নুরুল আলমকে সদস্য করা হয়েছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক