রাজবাড়ীতে তিন বাহনের সংঘর্ষে নিহত ৬

রাজবাড়ীর কালুখালী উপজেলায় ট্রাক, প্রাইভেট কার ও অটোরিকশার সংঘর্ষে ছয়জনের প্রাণ গেছে; তাদের মধ্যে পাঁচজন একই পরিবারের সদস্য।

রাজবাড়ী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 June 2022, 04:52 AM
Updated : 1 June 2022, 10:27 AM

রাজবাড়ীর কালুখালী উপজেলায় ট্রাক, প্রাইভেট কার ও অটোরিকশার সংঘর্ষে ছয়জনের প্রাণ গেছে; তাদের মধ্যে পাঁচজন একই পরিবারের সদস্য।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার চাঁদপুর রেলগেইট এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে কালুখালী থানার ওসি নাজমুল হাসান জানান।

নিহতরা হলেন- পাংশা উপজেলার পাট্রা ইউনিয়নের পুঁইজোর গ্রামের মোতালেব মণ্ডলের স্ত্রী মসিরন বিবি (৬০), তার বড় মেয়ে মরিয়ম (৪০), ছোট মেয়ে শিলা (২৫), শিলার ছেলে নয়ন মিয়া (৮) ও ইউসুফ আলী (৫) এবং একই গ্রামের বাছির মিয়ার ছেলে অটোরিকশাচালক নাসির (৩২)।

এ সময় আহত হয়েছেন- মোতালেব মণ্ডলের পরিবারের সদস্য আহমেদ মণ্ডল ও মরজিনা আক্তার।

ঘটনাস্থলে উদ্ধারকাজে থাকা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, কালুখালীর নতুন ফায়ার স্টেশনের কাছে একটি ট্রাক, একটি প্রাইভেট কার আর অটোরিকশার মধ্যে সংঘর্ষ হয়। তিনজন স্পটেই মারা গেছে।

পাঁচজনকে আহত অবস্থায় কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে সেখানে আরও তিনজন মারা যান। বাকি দুজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদশী হাসান শেখ বলেন, “দুঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। আমি বাড়িতে ছিলাম। হঠাৎ একটা শব্দ শুনে বাইরে এসে দেখি দুর্ঘটানা ঘটেছে। রাস্তার পাশে কয়েকজন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিক কিছু দূরে থাকা ফায়ার সার্ভিসের কর্মীদের জানাই। তারা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।”

ওসি বলেন, নিহতরা সবাই অটোরিকশার যাত্রী। এদের মধ্যে পাঁচজন একই পরিবারের; অন্যজন অটোরিকশার চালক।

ট্রাকটি জব্দ করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক