রাঙামাটি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে রনি-নিউটন

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের রাঙামাটি জেলা সভাপতি হয়েছেন প্রান্ত দেবনাথ রনি এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন নিউটন চাকমা।

রাঙামাটি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2022, 12:10 PM
Updated : 18 May 2022, 12:10 PM

সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠান হয়। সন্ধ্যায় কাউন্সিলের মাধ্যমে ১৫ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে।

সাংগঠনিক সম্পাদক হিসেবে তুর্ষ দত্তকে দায়িত্ব দেওয়া হয়।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি সুমন বড়ুয়া, সহকারী সাধারণ সম্পাদক সুমন চাকমা, কোষাধ্যক্ষ বিল্লাল সেন চাকমা, দপ্তর সম্পাদক রিকোরস চাকমা, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আসমা সুলতানা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অর্ক বড়ূয়া, সাংস্কৃতিক সম্পাদক মঙ্গল বিকাশ চাকমা, ক্রীড়া সম্পাদক অমিত দে, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক অকাশ দে ও সদস্য অভিজিৎ বড়ুয়া। কমিটিতে দুটি পদ খালি রাখা হয়েছে।

কাউন্সিলের আগে একটি আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সভাপতি ফয়েজউল্লাহ উপস্থিত ছিলেন। সভায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টি রাঙামাটি জেলা সভাপতি ও সাবেক ছাত্রনেতা সমীর কান্তি দে অংশ নেন।

এ সময় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সমালোচনা করেন বক্তারা।

জেলা ছাত্র ইউনিয়নের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি অভিজিৎ বড়ূয়া জিকুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রান্ত দেবনাথ রনির সঞ্চালনায় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।