ফেনীতে গাড়ি তল্লাশি নিয়ে র‌্যাব-পুলিশের ‘হাতাহাতি’, আহত ৪

ফেনীর পরশুরামে গাড়ি তল্লাশিকে কেন্দ্র করে র‌্যাব ও পুলিশের সাদা পোশাকের সদস্যদের মধ্যে ‘হাতাহাতির’ ঘটনা ঘটেছে।

নাজমুল হক শামীম ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 May 2022, 06:12 PM
Updated : 17 May 2022, 06:12 PM

মঙ্গলবার রাতে পরশুরাম বাজারের ডাকবাংলা মোড়ে এ ঘটনা ঘটে বলে ফেনীর পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান।  

এ ঘটনায় চারজন আহত হয়েছেন। তাদের মধ্যে দুইজনকে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

আহতরা হয়েছেন পরশুরাম থানার এএসআই মো. রেজাউল করিম, এএসআই মোহাম্মদ ইব্রাহিম, পুলিশ কনস্টেবল মোহাম্মদ নুরুন্নবী ও মাহবুব হোসেন।

পরশুরাম মডেল থানার এসআই হারুন জানান, রাতে সু্বার বাজার থেকে একটি সাদা রঙ্গের প্রাইভেটকারকে পুলিশের সদস্যরা বাজারের ডাকবাংলা মোড়ে সিগন্যাল দিলে গাড়ি থেকে নেমে র‌্যাব সদস্যরা তাদের মারধর করেন।

র‌্যাব সদস্যদের ব্যবহৃত প্রাইভেট কার

“পুলিশ পরিচয় দেওয়ার পরও তারা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে এবং ফের মারধর করে।”

পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আব্দুল খালেক জানান, স্থানীয়রা আহত চার পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে এসেছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ইয়াছিন আলাউদ্দিন ডালিম জানান, আহতদের মধ্যে দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

পরশুরাম মডেল থানার ওসি সাইফুল ইসলাম বলেন, “কোনো মারামারির ঘটনা ঘটেনি; ভুল বোঝাবুঝি হয়েছে। র‍্যাবের সাদা গাড়িটিসহ সদস্যরা এখন থানায় আছেন। আমার উভয় পক্ষের সাথে কথা বলছি।”

পরশুরামের দায়িত্বপ্রাপ্ত (ভারপ্রাপ্ত) জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সোনাগাজী সার্কেল) মো. মাশকুর রহমান বলেন, “অনাকাঙ্ক্ষিত ঘটনাটি নিয়ে উভয় পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে পরশুরাম থানায় রাতে বৈঠক চলছে। বিষয়টি দ্রুত সমাধানের ব্যবস্থা নেওয়া হচ্ছে।”

পরশুরাম মডেল থানা

ফেনীর পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, “গাড়ি তল্লাশিকে কেন্দ্র করে তাদের মধ্যে ভুল বোঝাবুঝি থেকে কথা কাটাকাটি হয়। এতে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হওয়ার ঘটনা ঘটেছে।”

র‌্যাব-৭ সিপিসি-১ ফেনী ক্যাম্পের কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন করা হলে তিনি পরশুরামে কী ঘটনা ঘটেছে সে সম্পর্কে অবগত নয় বলে জানান।

এ সময় তার পরিচয় জানতে চাওয়া হলে তিনি ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দেন।

এদিকে র‌্যাব-৭ সিপিসি-১ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াডন লিডার আব্দুল্লাহ আল জাবের আল ইমরান বলেন, তিনি অন্য একটি অপারেশনে ব্যস্ত আছেন। পরশুরামে কী ঘটনা ঘটেছে তা তার জানা নেই।