বাসায় ডেকে অন্তরঙ্গ ভিডিও ধারন করে প্রতারণা, নারীসহ গ্রেপ্তার ২

নোয়াখালীতে বাসায় ডেকে নিয়ে অন্তরঙ্গ ছবি ও ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে এক নারীসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2022, 05:25 AM
Updated : 15 May 2022, 08:13 AM

এরা হলেন- মাইজদী হাউজিং এস্টেটের আবদুল লতিফ চৌধুরীর ছেলে টিপু সুলতান চৌধুরী (৪৪) ও সদর উপজেলার পশ্চিম রাজারামপুর গ্রামের সোহেল রানার স্ত্রী তাজ নাহার আক্তার রত্না (৩৪)।

এ ঘটনায় পুলিশের দায়ের করা পর্নোগ্রাফি ও প্রতারণার মামলায় টিপু ও রত্নাকে শনিবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে শুক্রবার রাতে শহরের একটি হোটেল থেকে টিপুকে ও রত্নাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ।

শনিবার দুপুরে জেলার পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের জানান, রত্না মোবাইল ফোনের মাধ্যমে এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। বৃহস্পতিবার রত্না ওই ব্যক্তিকে জেলা শহরের খন্দকার পাড়ায় তার ভাড়া বাসায় আসতে বলেন।  ওই ব্যক্তি সেখানে গেলে রত্না ও টিপু তাকে আটকে রেখে মারধর করে এবং তার বিবস্ত্র ছবি ও ভিডিও ধারন করেন।

পরে ওই ব্যক্তি ২ লাখ ৫০ হাজার টাকা দেওয়ার শর্তে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করে ছাড়া পান। রত্নার বাড়ি থেকে বের হবার আগে ওই ব্যক্তির কাছে থেকে তার মোবাইল ফোন ও একটি স্বর্ণের আংটি রেখে দেওয়া হয়।

এ ঘটনায় ওই ব্যক্তি পুলিশের কাছে অভিযোগ করলে তারা অভিযান চালিয়ে টিপু ও রত্নাকে গ্রেপ্তার করে। এ সময় টিপুর দেওয়া তথ্যে তার বাসা থেকে একটি সাদা স্ট্যাম্প, ব্যাংকের চেক, মোবাইল ফোন, সোনার আংটি ও নগদ টাকা জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, রত্না ও টিপুকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে। এ প্রতারক চক্রের আরও অনেকে সদস্য রয়েছে। তাদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক