কুষ্টিয়ায় সংঘর্ষে ৪ নিহত: সাবেক ও বর্তমান ইউপি চেয়ারম্যান কারাগারে

কুষ্টিয়ায় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে চারজন নিহত হওয়ার মামলায় সাবেক ও বর্তমান দুই ইউপি চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছে আদালত।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2022, 08:44 PM
Updated : 10 May 2022, 08:44 PM

ঝাউদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাসান ও কয়েকজন সমর্থক মঙ্গলবার দুপুরে আত্মসমর্পণের পর জামিন আবেদন করলে কুষ্টিয়ার বিচারিক হাকিম জুয়েল রানা তা নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিকে মঙ্গলবার ভোরে র‌্যাব ১২ এর একটি দল ওই ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কেরামত আলী বিশ্বাস, তার সহোদর লিয়াকত আলী (৪৮), ছেলে শামীমুজ্জামান সাগর (২৭) ও রফিকুলকে (২৫) গ্রেপ্তার করে।

পরে গ্রেপ্তারদের ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশ আদালতে পাঠালে তাদেরকেও কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

র‌্যাবের অভিযানে গ্রেপ্তার কেরামত আলী বিশ্বাসসহ (মাঝে সাদা শার্ট পরিহিত) চারজন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ মে ঝাউদিয়া ইউনিয়নের আস্তানগর গ্রামে দুপক্ষের সংঘর্ষ হলে দুই বৃদ্ধসহ চারজন নিহত হন; আহত হন অন্তত ১০ জন।

ঝাউদিয়া ইউপির বর্তমান চেয়ারম্যান ও যুবলীগ নেতা মেহেদী হাসান এবং সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কেরামত আলীর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

ইবি থানার পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমান রতন বলেন, মেহেদী হাসান ও তার কয়েকজন সমর্থককে সঙ্গে নিয়ে আদালতে আত্মসমর্পণ করলে ১১ জনকে জামিন দেওয়া হয়; ইউপি চেয়ারম্যান মেহেদীসহ ছয়জনের জামিন আবেদন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত।

আগের খবর