ফতুল্লায় গ্যাসের আগুনে ২ সন্তানসহ দম্পতি দগ্ধ

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় গ্যাসের লাইন থেকে লাগা আগুনে এক দম্পতি দুই সন্তানসহ দগ্ধ হয়েছেন।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2022, 06:11 AM
Updated : 10 May 2022, 07:34 AM

মঙ্গলবার ভোর ৫টার দিকে ফতুল্লা পাইলট স্কুল সংলগ্ন একটি বাড়িতে এ ঘটনা ঘটে বলে ফতুল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. আলম হোসেন জানান।

দগ্ধরা হলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার আনোয়ার হোসেন (৪০) তার স্ত্রী রোজিনা বেগম (৩৮), তার দুই ছেলে রোহান (৯) ও রোমান (১৭)। তাদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে।

আলম বলেন, ভোরে কাউসার মিয়ার মালিকানাধীন বাড়ির গ্যাসের রাইজারে আগুন ধরে যায়। পরে ওই আগুন পাশের সেমিপাকা টিনশেড ঘরের ভাড়াটে আনোয়ারের ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় ঘুমন্ত অবস্থায় থাকা আনোয়ার স্ত্রী ও দুইসন্তানসহ দগ্ধ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তাদের উদ্ধারের পর অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠায়।

ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই আগুন নিভে যায়। অগ্নিকাণ্ডে আনোয়ারের ঘরের কিছু জিনিসপত্র পুড়ে গেছে বলে জানান ফায়ান সার্ভিসের এ কর্মকর্তা।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ক্যাম্পের এএসআই আবুল খান জানান, আগুনে আনোয়ার হোসেনের শরীরের ১৭ শতাংশ, রোজিনা বেগমের ১৪ শতাংশ, তার দুই ছেলে রোহানের ৩৫ শতাংশ ও রোমানের ১৭ শতাংশ পুড়ে গেছে।