কুমিল্লা সিটিতে ১০৩ কেন্দ্রে ভোট হবে ইভিএমে: রিটার্নিং কর্মকর্তা

সব প্রার্থীদের আচরণবিধি মেনে চলার বিষয়টি মনে করিয়ে দিয়ে কোনো ধরনের অনিয়ম বরদাশত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 May 2022, 06:28 PM
Updated : 8 May 2022, 06:28 PM

আগামী ১৫ জুন কুমিল্লা সিটি করপোরেশনের ২ লাখের বেশি ভোটার ১০৩ কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে জানান এই নির্বাচনী কর্মকর্তা।

কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের সভাকক্ষে রোববার মতবিনিময় সভায় আসেন রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশন সচিবালয়ের এনআইডি উইং শাখার পরিচালক (পরিচালনা) মো. শাহেদুন্নবী চৌধুরী।

কুমিল্লা সিটি করপোরেশনের তৃতীয় নির্বাচনের ভোটগ্রহণের জন্য ১৫ জুন তারিখ রেখে প্রধান নির্বাচন কমিশন কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বে নতুন নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেছে গত ২৫ এপ্রিল।

গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনও তৎপর আছে জানিয়ে শাহেদুন্নবী চৌধুরী বলেন, "প্রচার-প্রচারণার নির্দিষ্ট সময় রয়েছে। প্রার্থী ও তাদের সমর্থকেরা আচরণবিধি মেনেই নির্বাচনী প্রচার, সভা ও সমাবেশ করবেন। কোনো ধরনের অনিয়ম বরদাশত করা হবে না।"

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করা হয় ২৫ এপ্রিল। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ মে। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৯ মে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৬ মে। প্রতীক বরাদ্দ ২৭ মে। ভোট গ্রহণ ১৫ জুন।

পুরনো খবর:   

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক