ঈদের দুপুরে ফরিদপুরে দুপক্ষের সংঘর্ষে নিহত ২

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঈদের দিন দুপুরে স্থানীয় প্রভাবশালী দুপক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে দুজন নিহত হয়েছে, আহত হয়েছে আরও ১০ জন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 May 2022, 12:48 PM
Updated : 3 May 2022, 12:55 PM

মঙ্গলবার দুপুর ২টায় উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ী বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর জানান।

নিহতরা হলেন- উপজেলার চরদৈত্যকাঠি গ্রামের হাসেম মোল্যার ছেলে আকিদুল মোল্যা (৪৬) এবং একই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে খায়রুল ইসলাম (৪৫)।

প্রত্যক্ষদর্শীদের বরাতে সহকারী পুলিশ সুপার বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় প্রভাবশালী মোহাম্মদ মোস্তফা জামান সিদ্দিক এবং আরিফুর হোসেনের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

হতাহতদের নিজের সমর্থক বলে দাবি করেন মোস্তফা জামান।

তিনি বলেন, “বাজারের পাশেই আমাদের বাড়ি। দুপুরে কয়েকজন বাজারে চা খেতে যায়। এ সময় আরিফের লোকজন আট থেকে ১০টি মোটরসাইকেল করে এসে হঠাৎ হামলা চালায়। তাদের ধারালো অস্ত্রে আমার ভাইসহ বেশ কয়েকজন আহত হয়। দুইজন মারা গেছে। আমি হত্যাকাণ্ডের বিচার চাই।“

অন্যদিকে আরিফুর বলেন, “ঈদের আগের দিন মোস্তফার সমর্থকরা আমার লোকদের ওপর হামলা করে। এ কারণেই আমাদের লোকজন একত্রিত হয়ে গোহাইলবাড়ী বাজারে যায়। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।” 

বোয়ালমারী থানার ওসি মো. নুরুল ইসলাম বলেন, “দুপক্ষের মধ্যে মাঝেমধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। মঙ্গলবার কী নিয়ে সংঘর্ষ হয়েছে তা জানি না। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক