ফেনীতে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

ফেনীতে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় এক প্রবাসী ও এক এসএসসি পরীক্ষার্থীর প্রাণ গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2022, 04:17 AM
Updated : 30 April 2022, 04:27 AM

সদর উপজেলার ফতেহপুর রেলওয়ে এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এবং সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের মদিনা বাজার এলাকায় শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানায়। 

মৃতরা হলেন- ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ভবগানপুর গ্রামের আবদুল জলিলের ছেলে সৌদি প্রবাসী জয়নাল আবেদীন (৪৭) এবং সোনাগাজী সদর ইউনিয়নের চরখোয়াজ গ্রামের একরামুল হকের ছেলে ও সোনাগাজীর আল-হেলাল একাডেমির এসএসসি পরীক্ষার্থী জাহেদ হোসেন ফয়সাল (১৬)।

আহত কাজী মাহবুব হাসাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহিপাল হাইওয়ে থানার ওসি মো. আবদুস সামাদ বলেন, মোটরসাইকেলে করে ফেনী শহরে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে ফতেহপুর রেলওয়ে ওভারপাসের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে জয়নাল ও মাহবুব ছিটকে পড়েন। তাদের আহত অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা জয়নালকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ গিয়ে ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। আর লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় বলে জানান তিনি।

এদিকে সোনাগাজীতে ইফতারের দাওয়াত থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে এসএসসি পরীক্ষার্থী জাহেদের মৃত্যু হয় বলে সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন জানান।

সোনাগাজী আল-হেলাল একাডেমির অধ্যক্ষ ওমর ফারুক বলেন, জাহেদের বন্ধুরা চরচান্দিয়া ইউনিয়নের পূর্ববড়ধলী গ্রামে ইফতার পার্টির আয়োজন করে। সেখান থেকে সন্ধ্যায় বন্ধুর মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে ছিটকে পড়ে গুরুতর আহত হয় ফয়সাল।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফয়সালের মৃত্যু হয় বলে জানান তিনি।