কুমিল্লায় গৃহবধূর মাথা থ্যাঁতলানো মরদেহ, স্বামী পলাতক

কুমিল্লা আদর্শ সদর উপজেলায় মাথা থেতলানো, হাত-পা ও মুখ বাঁধা এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2022, 02:49 PM
Updated : 26 April 2022, 03:59 PM

উপজেলার কালিরবাজার ইউনিয়নের মস্তফাপুর গ্রামের লালমাই পাহাড় সংলগ্ন একটি বিলে রোববার সকালে মরদেহটি পাওয় যায় বলে পুলিশ জানিয়েছে।

নিহত ফারজানা আক্তার (২৮) উপজেলার অলিপুর গ্রামের অটোরিকশাচালক ইকবাল হোসেনের স্ত্রী; ঘটনার পর থেকেই তিনি পলাতক রয়েছেন বলে পুলিশের ভাষ্য।

নিহতের পরিবারের বরাতে অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার জানান, ফারজানার স্বামী ইকবাল একজন মাদকাসক্ত; বাইক চুরির মামলায় তিনি কারাগারে ছিলেন। ১৯ এপ্রিল জামিনে মুক্তি পেয়ে বাড়ি ফেরেন তিনি।

তিনি বলেন, শনিবার বিকালে ইকবাল ফারজানাকে তার বাবার বাড়ি থেকে নিজ বাড়িতে নিয়ে যান। রোববার সকাল ৯টার দিকে ইকবাল মামি শাশুড়িকে মোবাইলফোনে কেউ ফারজানার লাশ বিলের মধ্যে ফেলে রেখেছে বলে জানান। পরে পরিবারের পক্ষ থেকে বিষয়টি পুলিশকে জানানো হলে লাশ উদ্ধার করা হয়।

“শনিবার রাতে ওই গৃহবধূকে ইকবাল হত্যা করে মরদেহ বাড়ির অদূরে ফেলে রেখেছে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে।”

সোহান সরকার বলেন, নিহতের মাথা থ্যাঁতলানো এবং হাত-পা ও মুখ বাঁধা ছিল। ঘটনার পর থেকে ইকবালসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

ইকবালের বিরুদ্ধে চুরিসহ বিভিন্ন অপরাধে তিন থেকে চারটি মামলা রয়েছে উল্লেখ করে অতিরিক্ত পুলিশ সুপার জানান, তাকে আটকের চেষ্টা চলছে। আটক করা গেলে হত্যার কারণ জানা যাবে।

ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে; এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।