পিরোজপুরে সেহেরি খেয়ে হাসপাতালে

পিরোজপুরের ইন্দুরকানীতে সেহরি খেয়ে অসুস্থ হয়ে পড়ায় দশজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2022, 09:10 AM
Updated : 15 April 2022, 09:10 AM

শুক্রবার ভোরে ইন্দুরকানী উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামে এ ঘটনা ঘটে বলে ইন্দুরকানী থানার ওসি মো. এনামুল হক জানান।

অসুস্থরা হলেন- ইন্দুরকানী উপজেলা সদর ইউনিয়নের বাসিন্দা অবসর প্রাপ্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল জব্বার গাজী (৬৫), তার স্ত্রী হালিমা বেগম (৫০), মেয়ে কলেজ ছাত্রী জাকিয়া নাসরিন পপি (২০), জব্বার গাজীর ভাইপো শাহাদাৎ হোসেন বাবু (৩২), জব্বার গাজীর ভাইপো সাকিল গাজী (৪০), সাকিরের স্ত্রী সুরাইয়া বেগম (৩৫), ইন্দুরকানী উপজেলার আনোয়ার হোসেন (৯০), শেখ হেলাল (৫০), নাসরিন নাহার (৪৫) ও নাফিস মাহমুদ (২০)।

আব্দুল জব্বারের ভাতিজা রাসেল গাজী বলেন, “ভোর রাতে সেহেরি খাবার পরে হঠাৎ করেই আমার ও পাশের বাড়ির কয়েকজন অসুস্থ হয়ে পড়ে। আমি প্রতিবেশী অটোরিকশা চালক হৃদয় গাজীকে সঙ্গে নিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।”

হঠাৎ কেন এ পরিস্থিতি তৈরি হল এমন প্রশ্নের উত্তরে রাসেল বলেন, “এমন হবার কোন কারণ পাই নাই। আমি সেহেরি খাই নাই; আমি সুস্থ ছিলাম। পরে অসুস্থদের উদ্ধার করে হাসপাতাল নিয়ে যাই।”

ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আব্দুল কাদের বলেন, দুই পরিবারের ১০ জনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে আনা হয়। তাদের খাবারে নেশাজাত দ্রব্য মেশানো হয়েছে বলে প্রাথমিকবাবে ধারণা করা হচ্ছে।

অসুস্থদের মধ্যে আব্দুল জব্বার গাজীকে পিরোজপুর জেলা হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আর চারজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

ওসি এনামুল বলেন, স্থানীদের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।