পটুয়াখালীর ব্যবসায়ী শিবুলাল দাস উদ্ধার

পটুয়াখালীর নিখোঁজ ব্যবসায়ী শিবুলাল দাসকে চব্বিশ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। তার সঙ্গে থাকা সহকারীকেও উদ্ধার করা হয়েছে।

পটুয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 April 2022, 05:34 PM
Updated : 12 April 2022, 05:34 PM

অতিরিক্ত পুলিশ সুপার মো. মাঈনুল হাসান জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে জেলা শহরের এসপি কমপ্লেক্স নামের একটি ভবন থেকে এ দুজনকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এরপর তাদের হাসপাতালে নেওয়া হয়।

সোমবার রাত ১০টার দিকে পটুয়াখালীর গলাচিপা উপজেলা থেকে শহরের নিজ বাসায় ফেরার পথে তাকে অপহরণ করা হয় বলে পুলিশ জানিয়েছিল।

পটুয়াখালী সদর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, জেলা শহরের কাজীপাড়ার এসপি কমপ্লেক্স নামের একটি ভবনের ‘আন্ডারগ্রাউন্ড’ থেকে তাকে উদ্ধার করা হয়েছে। এরপর তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সোমবার রাতে ব্যক্তিগত গাড়িতে করে শিবুলাল শহরের বাড়িতে ফিরছিলেন। সঙ্গে তার একজন ব্যক্তিগত সহকারীকেও অপহরণ করা হয়েছিলেন। পরে তার গাড়িটি বরগুনা জেলার আমতলীর আমড়াগাছিয়ার একটি তেলের পাম্প থেকে উদ্ধার করে পুলিশ।

অপহরণকারীরা শিবুলালের স্ত্রীর কাছে মোবাইলে কল করে ২০ কোটি টাকা মুক্তিপণ দাবি করে বলে পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়েছিল বলে অতিরিক্ত পুলিশ সুপার মাঈনুল হাসান বলেছিলেন।

শিবুলাল দাস বিভিন্ন কোম্পানির পরিবেশক হিসেবে কাজ করেন। পটুয়াখালী শহরে তার বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে।