পঞ্চগড়ে ট্রাক্টরের ধাক্কায় বিজিবি সদস্য পিতা-পুত্র নিহত

পঞ্চগড় সদরে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে নিহত হয়েছেন; যাদের একজন বিজিবির বর্তমান সদস্য এবং আরেকজন সাবেক সদস্য।

পঞ্চগড় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2022, 02:57 PM
Updated : 10 April 2022, 03:16 PM

রোববার বিকালে উপজেলার চাকলারহাট ইউনিয়নের নতুনবন্দর এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে৷

নিহতরা হলেন বিজিবি সদস্য আরিফ হোসেন (২৪)  ও তার বাবা সাবেক বিজিবি সদস্য আব্দুল আজিজ ওরফে কালু (৫৫)। তাদের বাড়ি উপজেলার হাড়িভাসা ইউনিয়নের বড়বাড়ি এলাকায়।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিয়া স্থানীয়দের বরাতে জানান, বিজিবি সদস্য আরিফ বিকালে তার বাবা আব্দুল আজিজকে নিয়ে মোটরসাইকেলে সদর উপজেলার চাকলহাট বাজার থেকে হাড়িভাসা ইউনিয়নের বড়বাড়ি নিজ বাড়িতে ফিরছিলেন। 

“নতুনবস্তি এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি ট্রাক্টর তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আরিফ নিহত হন এবং তার বাবা আব্দুল আজিজ গুরুতর আহত হন।” 

ওসি জানান, আব্দুল আজিজকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। পরে রংপুর  নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিজিবি সদস্য আরিফ ছুটিতে বাড়ি এসে গত ২৪ মার্চ বিয়ে করেছেন। 

ওসি বলেন, দুর্ঘটনার জন্য দায়ী ট্রাক্টরটি পালিয়ে গেছে। নিহতের পরিবারের সদস্যরা অভিযোগ করলে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।