মুন্সীগঞ্জে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের সংঘর্ষে আহত ৫

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে; ভাঙচুর করা হয় দুটি ঘর।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 April 2022, 12:10 PM
Updated : 9 April 2022, 12:10 PM

শনিবার সকালে নোয়াদ্দা ও আনন্দপুরে গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে সদর থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান।

আহতদের মধ্যে হনুফা বেগম (৬০), রিফাত হোসেন (৮), অলি মিয়া (৩০) ও বুলু মিয়াকে (৩৫) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি বলেন, আধিপত্য বিস্তার নিয়ে মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান রিপন পাটোয়ারী ও সাবেক চেয়ারম্যান মহসিনা হক কল্পনার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। পরে তা ইউনিয়নের নোয়াদ্দা ও আনন্দপুরে গ্রামে ছড়িয়ে পড়ে। এ সময় ককটেল বিস্ফোরণ এবং গুলির শব্দ পাওয়া যায়।

রিপন পাটোয়ারী এবং মহসিনা হক কল্পনা দুজনেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত বলে জানান ওসি।

মহসিনা হক কল্পনা দাবি করেন, “ভোরে নোয়াদ্দা, ঢালীকান্দি, মুন্সীকান্দি ও বেহেরকান্দি গ্রামে রিপন পাটোয়ারীর সন্ত্রাসী বাহিনী আকস্মিক হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে এবং বাড়ির গরু-ছাগল, ঘরে থাকা চাল লুটপাট করে নিয়ে যায়।”

অন্যদিকে অভিযোগ অস্বীকার করে রিপন পাটোয়ারী বলেন, মহসিনা হকের লোকজন আনন্দপুর গ্রামে হামলা চালিয়ে ভাঙচুর এবং লুটপাট চালায়।

এ ঘটনায় এখনও মামলা হয়নি জানিয়ে ওসি বলেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে; এ ঘটনায় এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।