আধিপত্যের বিরোধে ফরিদপুরে ২ জনকে হত্যা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় আধিপত্য বিস্তারের জেরে দুইজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়ে পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 April 2022, 06:50 AM
Updated : 8 April 2022, 06:50 AM

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী জানান, উপজেলার তুজারপুর ইউনিয়নের জান্দি গ্রামে বৃহস্পতিবার রাত ১০টার দিকে স্থানীয় বাজারে পোদ্দার এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জান্দি গ্রামের কামরুল মাতুব্বর(৩২) ও ছলেমান শরীফ (৩৫)।

এলাকাবাসী জানায়, জান্দি গ্রামে কামরুল মাতুব্বর ও জামাল শেখের দলে মধ্যে বিরোধ চলছিল। এর জেরে স্থানীয় পোদ্দার বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার সময় জামালের লোকজন কামরুল ও ছলেমানসহ তিনজনের উপর হামলা চালায়। এ সময় ঘটনাস্থলে ছলেমান নিহত হন।

পরে গুরুতর আহত অবস্থায় কামরুলকে  রাতেই স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু  শেখ মুজিবু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিসার জন্য ঢাকায় নেওয়ার পথে গাড়িতেই রাত ২টার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় মোটরসাইকেল চালক আমিনুল আহত হলেও দৌড়ে পালিয়ে তিনি প্রাণে বেঁচে যান। পরে তাকে উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, এলাকায় আধিপত্যকে কেন্দ্র করে এই হামলার ঘটনায় দুইজন মারা গেছে। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে।

এতে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে এবং বিশৃঙ্খলা এড়াতে এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক