ধলেশ্বরীতে লাশ ভেসে ওঠা ২ কিশোরকে হত্যার অভিযোগ

নিখোঁজের দুইদিন পর মুন্সীগঞ্জ সদর উপজেলার ধলেশ্বরী নদীতে ভেসে উঠা দুই কিশোরকে হত্যার অভিযোগ করেছে পরিবার; এ ঘটনায় দুই কিশোরকে আটক করা হয়েছে।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 April 2022, 08:49 AM
Updated : 6 April 2022, 08:53 AM

বুধবার সকালে সদর উপজেলার মিরকাদিমের কাঠপট্টি এবং নয়াগাঁও থেকে দুটি লাশ উদ্ধার করা হয় বলে মুক্তারপুর নৌপুলিশ ফাঁড়ির এসআই মো. রবিউল ইসলাম জানান।

নিহত দুই কিশোর হল- ভোলার লালমোহন উপজেলার চরটেকিয়া গ্রামের আবুল কালামের ছেলে রিয়াম (১৭) ও মীরকাদিম পৌরসভার আলাউদ্দিনের ছেলে আলমগীর (১৮)। দুজনের পরিবার উপজেলার রিকাবীবাজারের মাস্তান বাজারে ভাড়া থাকে।

এসআই রবিউল দুপুরে বলেন, “সোমবার দুপুরে বাড়ি থেকে বন্ধুরা আলমগীর ও রিয়ামকে ডেকে নেয়। এলাকার পাঁচ বন্ধু একত্রিত হয়ে স্থানীয় কাঠপট্টির ধলেশ্বরীর তীরে মাদক গ্রহণ করে। এরপর থেকেই দুজন নিখোঁজ ছিল।

সকালে কাঠপট্টির কাছে ধলেশ্বরীতে রিয়াম এবং নয়াগাঁও স্কুলের কাছে আলমগীরের মরদেহ ভেসে উঠে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় দুই কিশোরকে আটক করা হলেও অপর এক কিশোর পলাতক রয়েছে বলে জানান এসআই। 

নিহত আলমগীরের মা মালা বেগম ও রিয়ামের মা ইয়ানুর বেগম অভিযোগ করেন, পূর্ববিরোধের জেরে নেশা খাইয়ে পরিকল্পিতভাবে তাদের সন্তানদের হত্যা করা হয়েছে।