মাদারীপুরে স্ত্রীকে খুন করে লাশ হাসপাতালে রেখে পালালেন স্বামী

মাদারীপুরের শিবচরে পারিবারিক কলহের জেরে এক নারীকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করে তার স্বামী লাশ হাসপাতালে রেখে পালিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 April 2022, 04:42 AM
Updated : 5 April 2022, 04:42 AM

সোমবার রাতে শিবচর ইউনিয়নের চরশ্যামাইল গ্রামে এ ঘটনা ঘটে এল শিবচর থানার এসআই সিদ্ধার্থ কুমার জানান।

নিহত আয়শা আক্তার (৩০) বরিশালের আবদুল মান্নানের মেয়ে। তার স্বামী রাজ্জাক তালুকদার পেশায় একজন অটো চালক। একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে এ দম্পতির।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই সিদ্ধার্থ বলেন, রাজ্জাকের সঙ্গে তার দ্বিতীয় স্ত্রী আয়শার প্রায়ই ঝগড়া হত। সোমবার রাত ৮টার দিকেও তাদের কথা কাটাকাটি হয়।

“এক পর্যায়ে রাজ্জাক ধারালো অস্ত্র দিয়ে আয়শার পেটে ও নাকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই আয়শার মৃত্যু হয়। ঘরে চেচাঁমেচির শব্দ পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এসে আয়শাকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন। রাজ্জাক তখন নিজের অটোরিকশায় করে স্ত্রীকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।”

এসআই সিদ্ধার্থ বলেন, হাসপাতালের জরুরি বিভাগে আয়শার লাশ রেখে রাজ্জাক ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যান। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

ময়নাতদন্তের জন্য আয়শার লাশ মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান এ পুলিশ সদস্য। 

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তরিকুল ইসলাম বলেন, “হাসপাতালে আনার আগেই ওই নারীর মৃত্যু হয়। তার পেটে ও নাকের উপরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।”

শিবচর থানার ওসি মিরাজ হোসেন বলেন, “আমরা এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান শুরু করেছি।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক