নীলফামারীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল পল্লি চিকিৎসকের

নীলফামারীতে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পল্লি চিকিৎসকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন তার ছোট ভাই।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 April 2022, 01:15 PM
Updated : 3 April 2022, 01:15 PM

জেলা সদরের সোনারায় ইউনিয়নের খয়রাত নগর রেল স্টেশনের অদূরে রোববার দুপুরে দুর্ঘটনাটি ঘটে বলে সদর থানার ওসি আব্দুর রউপ জানান।

নিহত আবু তালহা তালেব (৫০) দিনাজপুরের খানসামা উপজেলার গোলালডিহি ইউনিয়নের হাসিমপুর গ্রামের সামসুল হকের ছেলে। তিনি একজন পল্লি চিকিৎসক ছিলেন বলে স্থানীয়রা জানান। 

দুর্ঘটনায় মোটরসাইকলটির চালক ও নিহতের ছোট ভাই ওমর ফারুক (৪২) আহত হয়েছেন। তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি বলেন, বেলা পৌনে ১টার দিকে মোটরসাইকেলটি খয়রাত নগর এলাকায় একটি অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় রাজশাহী থেকে আসা চিলাহাটিগামী তিতুমীর ট্রেন ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটির চালক ও আরোহী ছিটকে সড়কে পড়ে মারাত্মক আহন হন।

“স্থানীয়রা আহতদের নীলফামারী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তালেবের মৃত্যু হয়; চালক ওমর ফারুককে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে।”

নীলফামারী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক গোলাম কিবরিয়া বলেন, জরুরি বিভাগে আনার আগেই তালেবের মৃত্য হয়েছে; আর ওমর ফারুক প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান সৈয়দপুর রেলওয়ে থানার ওসি মো. শফিউল ইসলাম।