হোটেলের তালা ভেঙে মেডিকেল ভর্তি পরীক্ষার্থীকে কেন্দ্রে নিল পুলিশ

ম্যানেজারের অনুপস্থিতির কারণে দিনাজপুরে একটি আবাসিক হোটেলের তালা ভেঙে মেডিকেল কলেজের এক ভর্তি পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দিয়েছে পুলিশ।

দিনাজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2022, 11:39 AM
Updated : 1 April 2022, 11:39 AM

শুক্রবার সকালে শহরের মালদহপট্টির গ্র্যান্ড পুনর্ভবা আবাসিক হোটেলে এই ঘটনা ঘটে বলে কোতোয়ালি থানার পরিদর্শক আসাদুজ্জামান আসাদ জানান।

আরিফাতুজ্জামান নামের এই পরীক্ষার্থী লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার মোহাম্মদপুর গ্রামের মোজাম্মেল হোসেনের মেয়ে।

পরিদর্শক আসাদ জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজে এমবিবিএসের ভর্তি পরীক্ষায় অংশ নিতে বৃহস্পতিবার বিকালে ওই পরীক্ষার্থী তার ভাইয়ের সঙ্গে হোটেলে ওঠেন। 

“সকালে বের হতে গিয়ে হোটেলের গেইটে তালা দেখতে পান তিনি। এ সময় মোবাইল ফোনে কল দিয়েও ম্যানেজারের কোনো সারা পাননি। রিসিপশনেও কেউ ছিল না।

“এ অবস্থায় ৯৯৯ এ ফোন দিলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকারের নির্দেশে আমরা এসে তালা ভেঙে বের করে মোটরসাইকেলে করে ওই পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দিই।”

সামান্য বিলম্ব হলেও আরিফাতুজ্জামান পরীক্ষায় অংশ নিতে পেরেছেন বলে জানান ওই পরিদর্শক।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছে হোটেল ম্যানাজার আল আমিন বলেন, “অসুস্থতার কারণে দায়িত্বে থাকা একটি ছেলেকে রাতে ছুটি দিই এবং আমিও মোবাইল ফোন সাইলেন্ট করে ঘুমিয়ে পড়ি। ফলে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনার সৃষ্টি হয়।”

শুক্রবার সকাল ১০টা থেকে এক ঘণ্টা ঢাকাসহ সারাদেশে একযোগে সরকারি-বেসরকারি মেডিকেল কলেজে এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ১ লাখ ৪৩ হাজার শিক্ষার্থী অংশ নেন।