দুই ছেলেকে ‘বিষ খাইয়ে হত্যা’: আদালতে আরেক আসামির জবানবন্দি

ব্রাহ্মণবাড়িয়ায় দুই শিশুকে বিষ খাইয়ে হত্যা মামলায় গ্রেপ্তারকৃত স্থানীয় চালকলের শ্রমিক সর্দার সফিউল্লা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2022, 05:40 PM
Updated : 29 March 2022, 05:40 PM

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ বিচারিক আফরিন আহমেদ হ্যাপীর আদালতে মঙ্গলবার বিকালে সফিউল্লা এই জবানবন্দি দেন।

গত ১০ মার্চ আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের ইসমাইল হোসেন ওরফে সুজন খানের দুই শিশুসন্তান ইয়াছিন খান (৭) ও মোরসালিন খানের (৫) মৃত্যু হয়। প্রথমে শিশুদের মায়ের অভিযোগ ছিল, জ্বরাক্রান্ত দুই শিশুকে নাপা সিরাপ খাওয়ানোর পর তাদের মৃত্যু হয়।

পরে পুলিশের তদন্তে বেরিয়ে আসে, শিশুদের মায়ের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল স্থানীয় চালকলের শ্রমিক সর্দার সফিউল্লার সঙ্গে। তারা বিয়ের জন্য দুই শিশুকে হত্যার পরিকল্পনা করেন। সফিউল্লা বিষ এনে দেন আর তা মিষ্টির খাওয়ান তাদের মা রিমা।

রিমা হত্যাকাণ্ডে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে ইতোমধ্যেই জবানবন্দি দিয়েছেন।

পুলিশ কর্মকর্তা মোহাম্মদ শাহীন বলেন, সোমবার বিকাল পৌনে ৫টায় দিকে ঢাকার আব্দুল্লাহপুর থেকে সফিউল্লা ওরফে সোফাই সর্দারকে (৪৮) গ্রেপ্তার করা হয়। সফিউল্লাহ আশুগঞ্জ উপজেলার মৈশার গ্রামের শামছু মিয়ার ছেলে।

“রিমা যে জবানবন্দি দিয়েছেন, সফিউল্লার জবানবন্দিও ঠিক একই। তারা নিজেরা বিয়ে করার জন্যই দুই শিশুকে পূর্বপরিকল্পনা অনুযায়ী হত্যা করেন এবং ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার জন্য নাপা সিরাপ খেয়ে দুই শিশুর মৃত্যু হয় বলে প্রচার করেন।”

আরও পড়ুন-