চাকা ফেটে ট্রাক সড়ক বিভাজনে, প্রাণ গেল ২ শ্রমিকের

ফেনীর দাগনভূঞায় একটি ট্রাকের চাকা ফেটে যাওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের উপর উঠে পড়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 March 2022, 04:20 AM
Updated : 28 March 2022, 04:20 AM

রোববার রাত ১০টার দিকে উপজেলা সদর এলাকার ফেনী-নোয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে ফেনীর মহিপাল হাইওয়ে থানার ওসি আবদুস সামাদ জানান।

মৃতরা হলেন-ফেনীর দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের বারাহি গোবিন্দ গ্রামের মানিক মেম্বার বাড়ির আবুল হোসেনের ছেলে মো. আজমির হোসেন (২৮) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সাদেক আলীর ছেলে আবুল খায়ের (৩৩)।

ওসি বলেন, “রোববার রাতে ফেনী-নোয়াখালী মহাসড়কে ঠিকাদারী প্রতিষ্ঠান এনডিএর অধীন কয়েকজন শ্রমিক দাগনভূঞা উপজেলা সদর এলাকায় সড়কের চারলেন উন্নয়ন ও সড়ক বিভাজনের কাজ করছিল। এ সময় দাগনভূঞার উপজেলা সদরের দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক ফেনীর দিকে যাচ্ছিল।

ট্রাকটি দাগনভূঁঞা থানার সামনের সড়কে পৌঁছার পর হঠাৎ বিকট শব্দে চাকা বিস্ফোরণ ঘটে। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের কাজে নিয়েজিত শ্রমিকদের উপর উঠে পড়ে। এতে ট্রাকের চাপায় দুই শ্রমিক দুর্ঘটনাস্থলেই মারা যায়।”

খবর পেয়ে পুলিশ দুই শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলে জানান হাসান ইমাম।

মহিপাল হাইওয়ে থানার ওসি আবদুস সামাদ বলেন, দুর্ঘটনার পর ট্রাক রেখে চালক ও সহকারী পালিয়ে যায়। পুলিশ ট্রাকটি আটক করেছে। এ ঘটনায় দাগনভূঞা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।