নোয়াখালী ও কুষ্টিয়ায় স্কুলছাত্রের লাশ উদ্ধার

নোয়াখালীতে এক নিখোঁজ স্কুলছাত্রের লাশ এবং কুষ্টিয়া থেকে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 March 2022, 10:21 AM
Updated : 25 March 2022, 10:21 AM

শুক্রবার ভোর ৬টার দিকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার কেরামতপুর থেকে এবং বৃহস্পতিবার রাত ১১টার দিকে কুষ্টিয়া শহরতলীর জুগিয়া ভাটাপাড়া থেকে লাশগুলো উদ্ধার করা হয় বলে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা জানান।

মৃতরা হলেন- সুবর্ণচর উপজেলার কেরামতপুর গ্রামের প্রবাসী আবু বক্কর ছিদ্দিকের ছেলে ও স্থানীয় লর্ড লিওনার্ড চেশায়ার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মো. সিপাত হোসেন এবং জুগিয়া ভাটাপাড়া এলাকার ফারুক হোসেনের ছেলে ও স্থানীয় আদর্শ স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী আকাশ হোসেন (১৬)।

রোয়াখালীর চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক বলেন, বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল সিপাত। এক পর্যায়ে স্কুলব্যাগ রেখে সে বাইরে যায়। এরপর তার কোথাও কোনো খোঁজ মিলছিল না। শুক্রবার ভোরে বাড়ির পুকুর থেকে পরিবারের সদস্যরা সিপাতের লাশ উদ্ধার করে।

সিপাত মৃগীরোগে আক্রান্ত ছিলেন জানিয়ে এ পুলিশ কর্মকর্তা বলেন, সিপাতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি ছাব্বিরুল আলম বলেন, যুগিয়া গড়াই নদীর বালুচল এলাকায় এক স্কুল ছাত্রের লাশ পড়ে থাকার খবরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। পরে রাতেই লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।