নেত্রকোণায় ‘চোরের লাঠির আঘাতে’ ব্যবসায়ী খুন

নেত্রকোণার দুর্গাপুর উপজেলায় নিজ দোকানে চোরের লাঠির আঘাতে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নেত্রকোণা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2022, 06:28 AM
Updated : 21 March 2022, 06:28 AM

উপজেলার সদর ইউনিয়নের মধ্যম বাগান গ্রামের বাজারে রোববার গভীর রাতে এ ঘটনা ঘটে বলে দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমান জানান।

মৃত হেকমত আলী (৬৫) ওই গ্রামের মেহের আলীর ছেলে। তিনি নিজ গ্রামের বাজারে মুদির দোকান চালাতেন এবং পাশাপাশি ডিজেলও বিক্রি করতেন।

পরিদর্শক মীর বলেন, “হেকমত রাতে দোকানেই থাকতেন। রোববার রাত ২টার দিকে মো. শাহীন মিয়া নামে স্থানীয় এক ব্যক্তি তার মাটি কাটার যন্ত্র ভেকু জন্য ডিজেল কিনতে হেকমতের দোকানে যান। এ সময় দোকান বন্ধ দেখে তিনি হেকমতকে ডাকাডাকি শুরু করেন। এক পর্যায়ে তিনি দোকানের ভেতর থেকে ধ্স্তাধস্তির শব্দ শুনে দরজা ধাক্কা দিয়ে ভেতরে ঢোকার চেষ্টা করেন।

তখন উপজেলার চকলেংগুরা এলাকার জালাল উদ্দিনের ছেলে মাসুদ মিয়া (২০) দরজা দিয়ে ঘর থেকে বের হয়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরে শাহীনের চিৎকারে স্থানীয়রা গিয়ে হেকমতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

চুরির সময় হেকমত চিনে ফেলায় শাহীন তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেছে বলে প্রাথমিক ধারণা এ পুলিশ কর্মকর্তার।

তিনি বলেন, মাসুদের বিরুদ্ধে আগেও এলাকায় চুরির অভিযোগ রয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে। আর লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।