ফখরুল যত ঘণ্টা বাজায়, জনগণ আ. লীগকে সমর্থন দেয়: হাছান

মির্জা ফখরুল ইসলাম যতই সরকারের বিদায় ঘণ্টা বাজানোর কথা বলুক, জনগণ আওয়ামী লীগকেই সমর্থন করে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

পঞ্চগড় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2022, 10:02 AM
Updated : 20 March 2022, 10:17 AM

রোববার দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজ চত্বরে সাংবাদিকদের মন্ত্রী বলেন, “আওয়ামী লীগ সরকার গঠনের পর থেকেই বিএনপি বলে আসছে আমাদের দিন ঘনিয়ে আসছে। তারা যতই বলছে, জনগণ ততই আমাদের পক্ষে সাড়া দিচ্ছে। মির্জা ফখরুল ইসলাম নয়াপল্টনের অফিসে বসে প্রতিদিনই আমাদের বিদায় ঘণ্টা বাজাচ্ছে। তাদের ঘণ্টায় জনগণ সাড়া দেয়নি।”

“জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আছে, আওয়ামী লীগের সাথে আছে। আগামীতেও বিপুল ভোটে জয়লাভ করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন হবে।”

মন্ত্রী আরও বলেন, “সুখী দেশের সূচকে বাংলাদেশ আগের চেয়ে ৭ ধাপ এগিয়ে গেছে। ভারত, পাকিস্তান বাংলাদেশের পেছনে। এই করোনার মধ্যেও বাংলাদেশে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পেয়েছে। তারা যে কথা বলছে, জাতিসংঘের এই রিপোর্টের পরে তাদের লজ্জা হওয়া উচিত।”

পঞ্চগড় ২ আসনের সংসাদ ও রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন, বাংলাদেশ আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় কমিটির সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, এড. সফুরা বেগম রুমি, পঞ্চগড় ১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান, পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট এ সময় উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী ও আওয়ামী লীগের নেতৃবৃন্দরা পঞ্চগড় জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দেন।