হার্ডিঞ্জ ব্রিজ থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

হার্ডিঞ্জ ব্রিজ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে; যার মাথায় গভীর আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 March 2022, 01:05 PM
Updated : 17 March 2022, 02:38 PM

কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে থানার ওসি মোহাম্মদ মঞ্জের আলী জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে খবর পেয়ে তারা গিয়ে মাহবুব আদর নামে এই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেন।

মাহবুব ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী; বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মহসিন হলে থাকতেন। জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল হান্নান মিঠুর ছেলে তিনি।

মাহবুব বুধবার রাতে ঢাকা থেকে ট্রেনে করে বন্ধুদের সঙ্গে কুষ্টিয়া যাচ্ছিলেন বলে তার বাবা জানিয়েছেন। তবে তিনি ছেলের মৃত্যুর কারণ বলতে পারেননি।

তিনি সাংবাদিকদের বলেন, “মাহবুব বন্ধুদের সঙ্গে কুষ্টিয়ায় লালন মেলা দেখতে যাওয়ার জন্য হল থেকে বের হয়েছে শুনেছি। রাত সাড়ে ৯টার দিকে মায়ের সঙ্গে তার কথা হয়। তারপর মৃত্যুর খবর পেয়ে সকালে কুষ্টিয়া সদর হাসপাতালে আসি আমরা।”

তবে মাহবুবের বন্ধুদের সম্পর্কে তিনি কিছু বলতে পারেননি।

মৃত্যুর কারণ সম্পর্কে পুলিশ নিশ্চিত হতে পারেনি।

ওসি মোহাম্মদ মঞ্জের আলী বলেন, “মরদেহের মাথার পেছনে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। ব্রিজের গার্ডারে আঘাত লেগে থাকতে পারে। ময়নাতদন্তের আগে মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাচ্ছে না।”

কীভাবে আঘাত লাগতে পারে তাও তিনি বলতে পারেননি।

ওসি মঞ্জের বলেন, পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে, মাহবুবের সঙ্গে আরও অন্তত একজন ছিল। সেই ব্যক্তি মাহবুবের বন্ধু কিনা তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। তাকে পাওয়া যাচ্ছে না। পুলিশ তাকে খুঁজছে। মাহবুবের সঙ্গে তার আরও কোনো সঙ্গী ছিল কিনা তাও তদন্ত করে দেখছে পুলিশ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক