নিত্যপণ্য ক্রয়ক্ষমতার বাইরে, ‘দুর্নীতির সিন্ডিকেট’ চরমে: শিরীন

সরকারের দায়্ত্বিশীলদের ‘দায়িত্বহীন’ কথাবার্তায় নিত্যপণ্য ও ‘দুর্নীতির সিন্ডিকেট’ চরম পর্যায়ে পৌঁছেছে বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য শিরীন আখতার।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 March 2022, 04:08 PM
Updated : 13 March 2022, 04:08 PM

সরকারের শরিক জাসদের একটি অংশের সাধারণ সম্পাদক বলেন, “সিন্ডিকেটের মাধ্যমে নিত্যপণ্যের দাম বাড়ানো হয়েছে। সরকারি কর্তা-ব্যক্তিদের দায়িত্বজ্ঞানহীন উক্তিতে দুর্নীতি চরম পর্যায়ে পৌঁছেছে।”

রোববার বিকালে ছাগলনাইয়া উপজেলায় কেন্দ্রীয় শহীদ মিনারে নারী ও নারীশ্রমিক শান্তি সমাবেশে সভাপতির বক্তব্যে ফেনী-১ আসনের সংসদ সদস্য এসব কথা বলেন।

তিনি অবিলম্বে নিত্যপণ্যের দাম কমাতে সরকারের প্রতি আহ্বান জানান।

শিরীন আখতার বলেন, “গণতন্ত্রের বাগান থেকে রাজাকারদের এবং অর্থনীতির ঘর থেকে দুর্নীতিবাজদের বিতারিত করলে দেশে রাজনৈতিক শান্তি আসবে। নির্বাচনের কথা বাদ দিয়ে সরকার উৎখাতের প্রস্তাব যারা দেয়, তারা ছদ্মবেশে চক্রান্তের সরকার ক্ষমতায় আনার পাঁয়তারা করছে।”

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারীর অগ্রযাত্রা অব্যাহত রাখতে; সাম্প্রদায়িকতা, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, মাদক রুখতে এবং টেকসই আগামীর পথে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার নাদিয়া ফারজানা, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেসবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পী অংশ নেন।

জাসদ পরশুরাম শাখার নারী বিষয়ক সম্পাদক ও কর্মজীবী নারী সমন্বয়ক রোশনা আক্তার রুমির সঞ্চালনায় আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।