রাঙামাটিতে স্কুলের পরিত্যক্ত টয়লেটে নারীর লাশ, আটক ২

রাঙামাটির কাপ্তাইয়ে একটি স্কুলের পরিত্যক্ত টয়লেট থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে; যিনি মাদক বিক্রেতা বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

রাঙামাটি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 March 2022, 10:38 AM
Updated : 13 March 2022, 10:38 AM

রাঙামাটির পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেন জানান, উপজেলার বিএফআইডিসি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত টয়লেট থেকে শনিবার বিকালে ৩০ বছর বয়সী হাছিনা বেগম নামের ওই নারীর লাশ উদ্ধার করেন তারা।

হাছিনার বাড়ি কাপ্তাইয়ের ফেরিঘাট সংলগ্ন কাজীপাড়া এলাকায়।

এ ঘটনায় আটকরা হলেন- হাজেরা বেগম ও তার ছেলে রুমি।

স্কুলের দপ্তরি মো. সাদ্দাম হোসেন বলেন, শনিবার বিকালে স্কুলের শিক্ষার্থীরা খেলাধুলা করার সময় টয়লেটের ভেতর কিছু একটা দেখতে পেয়েছে বলে তাকে জানায়। এরপর তিনি সেখানে গিয়ে মুখমণ্ডল থেঁতলানো, রক্তমাখা ও মুখপোড়া এক নারীর লাশ পড়ে থাকতে দেখে প্রধান শিক্ষককে জানান। পরে তারা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে।

নিহত নারীর মা আমেনা বেগম বলেন, “খবর পেয়ে গিয়ে দেখি, আমার মেয়েকে ব্যাপক নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। যাদেরকে আমি সন্দেহ করেছি পুলিশ তাদেরকেই আটক করেছে। কারণ তারাই পনের দিন আগে হুমকি দিয়েছিল।”

কাপ্তাই থানার ওসি মো. জসীমউদ্দিন বলেন, “হাছিনা বেগম মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন বলে অভিযোগ পাওয়া গেছে। তার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।”

লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।