পিরোজপুরে ট্রাকের ধাক্কায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

পিরোজপুর সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রী সাবেক এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও চারজন।

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 March 2022, 06:01 PM
Updated : 4 March 2022, 08:07 PM

নিহত মিয়া মোহাম্মদ ফারুক হোসেন (৬৫) জেলার  মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ালীগের সাবেক সভাপতি।

শুক্রবার  রাত ৮টার দিকে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের কলবাড়ী এলাকায় মঠবাড়িয়া-পিরোজপুর সড়কে তিনি মারা যান বলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান।

আহতরা হলেন হানিফ সরদার (৪৫),  কিবরিয়া হাওলাদার (৩৫),  জগদীশ রায় (২৮) ও নূর ইসলাম (৫০)।

হাসপাতালে চিকিৎসাধীন অটোরিকশা চালক কিবরিয়া হাওলাদার বলেন, তিনি চারজন যাত্রী নিয়ে পিরোজপুরের পুরনো বাসস্ট্যান্ড থেকে  থেকে ইন্দুরকানীর দিকে যাচ্ছিলেন।

“হঠাৎ সামনে থেকে একটি ট্রাক এসে ধাক্কা দেয়। এতে একজন ঘটনাস্থলে মারা যান।”

আর চারজন আহত হলে স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে যান।

পিরোজপুর সদর হাসপাতালের চিকিৎসক তন্ময় মজুমদার জানান, চারজনকে আহত অবস্থায় তাদের হাসপাতালে আনা হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন তারা। বাকি তিনজনকে এখানেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ট্রাকসহ চালক আরিফ মিয়াকে আটক করছে বলে জানিয়েছেন পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও তিনি জানিয়েছেন।