সাভারে প্রতিবন্ধী বৃদ্ধাকে গলা কেটে হত্যা, ভাতিজা আটক

ঢাকার সাভারে নিজ ফ্ল্যাট থেকে বাক প্রতিবন্ধী এক বৃদ্ধার গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত বৃদ্ধার ভাতিজাকে আটক করা হয়েছে।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2022, 11:38 AM
Updated : 1 March 2022, 11:38 AM

মঙ্গলবার তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী বটতলার চারতলা ভবনের তিন তলার ফ্ল্যাটে তার লাশ পাওয়া যায়।  

নিহত আম্বিয়া বেগম (৭৫) ওই এলাকার প্রয়াত আব্দুল লতিফ খাঁনের মেয়ে।

ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম বলেন, বাক প্রতিবন্ধী ওই বৃদ্ধা নিজ বাড়ির তিন তলার ফ্লাটে তার ভাই মো. সালাউদ্দিনের সঙ্গে বসবাস করতেন। সকালে তার গলাকাটা রক্তাক্ত মরদেহ মেঝেতে দেখতে পেয়ে থানায় খবর দেন পরিবারের সদস্যরা।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরিদর্শক জাহিদুল জানান, ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা একটি ধারলো ছোড়া উদ্ধার করা হয়েছে। তবে কেন, কারা এই বৃদ্ধাকে হত্যা করেছে তা জানা যায়নি।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বৃদ্ধার এক ভাতিজাকে আটক করেছে পুলিশ; তবে তার নাম পরিচয় প্রকাশ করেনি।

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড সদস্য আইয়ুব আলী বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে যান। বিষয়টি তদন্ত করলে তার মৃত্যুর রহস্য উৎঘাটন হতে পারে।

পরিদর্শক জাহিদুল বলেন, পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, নিহত বৃদ্ধার পরিবার সর্ম্পকে কারও কাছ থেকে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। তবে তার সঙ্গে কার শত্রুতা থাকতে পারে তার খোঁজ করছে পুলিশ।