ভোলায় লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি: ২ লাশ উদ্ধার

ভোলার দৌলতখানে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবিতে নিখোঁজ দুইজনের লাশ উদ্ধার করেছে কোস্ট গার্ড; এখনও একজন নিখোঁজ আছেন।

ভোলা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2022, 04:07 PM
Updated : 24 Feb 2022, 04:07 PM

উপজেলার ভবানীপুরে মেঘনা নদী থেকে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে তাদের লাশ উদ্ধার হয় বলে স্থানীয় এক জনপ্রতিনিধি জানান। 

নিহত মো. এরশাদ মাঝি (৩৪) ও মো. আকবর মাঝি (৩৫) চরপাতা ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

ভনানীপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ড সদস্য মো. আব্দুল মমিন জানান, বিকাল সাড়ে ৪টার দিকে ভাবানীপুর লঞ্চঘাটের উত্তর মাথায় মেঘনা নদীতে জেলেরা মাছ ধরার সময় এরশাদ মাঝি ও আকবর মাঝির লাশ জালে আটকা পড়ে। জেলেরা কোস্ট গার্ডকে খবর দিলে তারা গিয়ে লাশ উদ্ধার করে।

বুধবার রাতে উপজেলার চর পাতা ইউনিয়নের আব্দুল রহমানের ট্রলারে করে ওই ইউনিয়নের নয় জেলে ইলিশ ধরতে যান। রাত ২/৩টার দিকে তারা ভবানীপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এলাকায় মেঘনা নদীতে মাছ শিকার করছিলেন। ওই সময় ঢাকা থেকে হাতিয়াগামী তাসরিফ-২ নামের যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়।

জেলেদের চিৎকারে স্থানীয়রা ৬ জেলেকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় মো. মমিন মাঝি (১৮) নামে এক জেলে এখনও নিখোঁজ রয়েছেন।

দৌলতখান থানার ওসি বজলার রহমান জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।