দিনাজপুরে রেললাইনে পিকআপ, ট্রেনের ধাক্কায় যুবক নিহত

দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় রেললাইনে উঠে যাওয়া একটি পিকআপকে ট্রেন ধাক্কা দিলে এক যুবকের মৃত্যু হয়; তাছাড়া আহত হয়েছে দুজন।

দিনাজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2022, 01:54 PM
Updated : 14 Feb 2022, 01:54 PM

সোমবার দুপুর ১২টায় উপজেলার পলাশবাড়ি ইউনিয়নের ঝাউপাড়া ভেলাইপাড় রেলগেটে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন পার্বতীপুর রেলওয়ে থানার (জিআরপি) ওসি আব্দুল্লাহ আল মামুন।

নিহত মিলন সরকার (২০) উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ঝাউপাড়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা আন্তঃনগর ‘তিতুমীর এক্সপ্রেস’ ট্রেনটি পার্বতীপুর আসছিল। এ সময় রেলপথের ই-১৭১ নম্বর লেভেলক্রসিংয়ে একটি পিকআপ উঠে যায়। তখন ট্রেনের ধাক্কায় পিকআপটি দুমড়ে-মুচড়ে কিছু দূরে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মিলন নিহত হয়।

“আহত হয় একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মাসুম (২০) ও পিকআপচালক দেলোয়ার হোসেন (২২)। পরে তাদেরকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।”

আব্দুল্লাহ আল মামুন আরও বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তদন্তসাপেক্ষে পিকআপ চালকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

পার্বতীপুর রেলওয়ে স্টেশনের মাস্টার শওকত হোসেন বলেন, ‘তিতুমীর এক্সপ্রেস’ ট্রেনটি যাত্রী নিয়ে পার্বতীপুর রেলওয়ে জংশন স্টেশনে পৌঁছেছে। এই ঘটনায় ট্রেন চলাচলে কোনো ব্যাঘাত ঘটেনি, চলাচল স্বাভাবিক রয়েছে।