পিরোজপুর শহরে অগ্নিকাণ্ড, ৫ দোকান ভস্মীভূত

পিরোজপুর শহরের বাজারে আগুনে অন্তত পাঁচটি দোকান পুড়ে গেছে।

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2022, 06:16 PM
Updated : 13 Feb 2022, 06:16 PM

রোববার রাতে শহীদ ওমর ফারুক সড়কে ডায়মন্ড সুইটস থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে বলে সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আলী রেজা জানান।  

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক এ বি এম শামসুদ্দোহা জানান, আগুনের খবর পেয়েই শহরে পৌঁছে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পিরোজপুর সদর, নাজিরপুর ও ইন্দুরকানীর পাঁচটি ইউনিট কাজ করেছে বলে তিনি জানান।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আগুনের সূত্রপাত ডায়মন্ড সুইটমিটের দোকান থেকে; তবে কীভাবে আগুন ধরেছে তা তদন্ত করে বলা যাবে, বলেন শামসুদ্দোহা।

পিরোজপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আলী রেজা বলেন, পুলিশ অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। তবে আগুনের সূত্রপাতের বিষয়ে তদন্তের পর জানানো হবে। পুলিশ আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করেছে।

আগুনে ‘ডায়মন্ড সুইটমিট’, ‘মাসুম বেকারি’, ‘রুমী ফটোস্ট্যাট’, ‘গাজী সু স্টোর’, ‘প্রিয়াঙ্কা ফটোস্ট্যাট’সহ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীদের দাবি।

পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি  তৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্তদের নগদ ১০ হাজার টাকা করে সহযোগিতা প্রদান করেন।