রাঙামাটিতে পদ খোয়ালেন ৩১ আওয়ামী লীগ নেতা

রাঙামাটির লংগদু ও বাঘাইছড়ি উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নিয়ে পদ খুইয়েছেন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের ৩১ নেতা।

রাঙ্গামাটি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2022, 04:48 PM
Updated : 5 Feb 2022, 04:48 PM

সংগঠনটি পৃথক বিজ্ঞপ্তিতে শনিবার এই তথ্য জানায়।

লংগদু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে পাওয়া তথ্য অনুযায়ী, অব্যাহতিপ্রাপ্তদের মধ্যে রয়েছেন ভাসাইন্যাদম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জিয়াবুল হক, মাইনী ইউনিয়ন আওয়ামী লীগের কয়েকজন সদস্য, ভাসাইন্যাদাম ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আছর আলী, সাংগঠনিক সম্পাদক মো. নুরুচ্ছফা, লংগদু উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নূর মোহাম্মদ।

তাদের সবার বিরুদ্ধে ‘দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেওয়ার অভিযোগে এই অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

একই দিনে বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গিয়াস আল মামুন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের ২২ নেতাকে সংগঠন থেকে একই অভিযোগে অব্যাহতি দেওয়া হয়েছে।

অব্যাহতিপ্রাপ্তদের মধ্যে আছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমেদ, আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা সুলতান আহমেদ, উপদেষ্টা মমিনুল ইসলাম, সহ-সভাপতি মজিবুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর সোবহান, ধর্মবিষয়ক সম্পাদক আব্দুর রহমান, আইনবিষয়ক সম্পাদক কবির হোসেনসহ কয়েজন সদস্য, আমতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ, সহ-সভাপতি মনির হোসেন, খেদারমারা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ওসমান।