সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম, মামলা ছাত্রলীগের বিরুদ্ধে

সিরাজগঞ্জের কাজীপুরে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারকে কুপিয়ে জখম করার অভিযোগে ছাত্রলীগের দশ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2022, 05:20 AM
Updated : 16 Jan 2022, 05:20 AM

কাজীপুর থানার ওসি পঞ্চনন্দ সরকার জানান, শনিবার রাতে শহীদ সরোয়ারের বোন বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদসহ চারজনের জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয় আরও ৫/৬ জনকে আসামি করে মামলা করেন।

উপজেলার গান্দাইলে নিজ গ্রামে শনিবার বিকালে হামলার শিকার আওয়ামী লীগ নেতা শহীদ সরোয়ারকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শহীদ সরোয়ারের ভাতিজা রাজিব বলেন, “মোটর সাইকেলে নিয়ে আসার পথে উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক রাকিব হোসেন, গান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিখন মিয়া ও ছাত্রলীগকর্মী জাকির হোসেনের নেতৃত্বে চাচার ওপর হামলা চালানো হয়।

“এ ঘটনার কিছুক্ষণ আগে তারা বাড়িতে এসে নারীদের অস্ত্রের ভয় দেখিয়ে গালিগালাজ করে।”

শহীদ সরোয়ার সাংবাদিকদের বলেন, “উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ বেশ কিছুদিন ধরে বেপরোয়া হয়ে উঠেছে। সে গান্দাইল গ্রামের বেশ কয়েকজন বয়স্ক লোকজনসহ অনেকের সঙ্গেই খারাপ আচারণ করেছে। এসব বিষয়ে অভিযোগ পাওয়ার পর সম্প্রতি তাকে মৌখিকভাবে শাসন করেছিলাম। এতে ক্ষেপে গিয়ে তার অনুসারী নেতাকর্মীদের দিয়ে আমার ওপরে অর্তকিত হামলা করে।”

“আমার দুপায়ের নিচে অংশে বেশ কয়েকটি স্থানে রামদা দিয়ে কুপিয়েছে তারা। আমর মোটর সাইকেলটিও ভেঙে ফেলা হয়েছে।”

তিনি বলেন, হামলার পর আহত অবস্থায় প্রথমে তাকে কাজীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছিল। পরে সেখানে চিকিৎসদের পরামর্শে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে জানতে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ ও যুগ্ম-সম্পাদক রাকিব হোসেনের মোবাইল ফোনে যোগাযোগ চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।

মামলার আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযানে নেমেছে বলে জানিয়েছেন ওসি পঞ্চনন্দ।