রংপুরে মা-মেয়েকে ‘গাছে বেঁধে নির্যাতন’, গ্রেপ্তার ৬

রংপুরের পীরগাছা উপজেলায় মা-মেয়েকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2022, 01:43 PM
Updated : 15 Jan 2022, 01:43 PM

শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে রংপুর সি সার্কেলের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার পারুল ইউনিয়নের অনন্দী ধনিরাম গ্রামের গফ্ফার মিয়ার ছেলে জিয়াউর রহমান ওরফে জিয়ারু মিয়া (৩৫), শামসুল হকের স্ত্রী রূপভান (৫৫), নূর হোসেনের স্ত্রী রাহেনা বেগম (৩০), রুবেল মিয়ার স্ত্রী রুমানা বেগম (২৫), মোহাম্মদ আলীর স্ত্রী দুলালী বেগম (৩০) ও জেলার মিঠাপুকুর উপজেলার শালাইপুর নোয়াখালীপাড়া গ্রামের নূর ইসলামের স্ত্রী জোসনা বেগম (৩৮)।

এর আগে স্ত্রী ও মেয়েকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে বৃহস্পতিবার পীরগাছা থানায় ১৭ জনের বিরুদ্ধে মামলা করেন অনন্দী ধনিরাম গ্রামের এক ব্যক্তি।

মামলায় অভিযোগ করা হয়েছে, বাদীর সঙ্গে তার গফ্ফার মিয়ার ছেলে জিয়ারু মিয়ার জমি নিয়ে বিরোধ চলছে। বুধবার সকালে জিয়ারু তার লোকজন নিয়ে বাদীর জমি দখল করে গাছ কাটতে থাকেন। এ সময় বাদী ও তার পরিবারের লোকজন বাধা দেন। এতে জিয়ারু ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে বাদীর স্ত্রী ও মেয়েকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন চালান। পরে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন দিলে পীরগাছা থানার পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদের উদ্ধার করে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলে পুলিশ কর্মকর্তা আশরাফুল আলম জানান।