নওগাঁয় নিখোঁজ গৃহবধূর রক্তাক্ত লাশ মিলল মাঠে

নওগাঁর ধামইরহাট উপজেলায় এক সাবেক ইউপি সদস্যের নিখোঁজ স্ত্রীর ক্ষতবিক্ষত লাশ পাওয়া গেছে গ্রামের ফসলের মাঠে।

নওগাঁ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2022, 03:02 PM
Updated : 13 Jan 2022, 03:02 PM

বৃহস্পতিবার সকালে বীরগ্রাম মঙ্গোলিয়া গ্রামে এই গৃহবধূর রক্তাক্ত লাশ পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত জান্নাতুন ফেরদৌস (৩৮) আলমপুর ইউপির সাবেক সদস্য ও বীরগ্রাম মঙ্গোলিয়া গ্রামের ইফতেখার আশরাফের স্ত্রী। তাদের দুই সন্তান রয়েছে।

নিহত জান্নাতুনের স্বজন ও পুলিশ জানায়, বুধবার সন্ধ্যার কিছু আগে জান্নাতুন বাড়ি থেকে এক প্রতিবেশীর বাড়ি যাওয়ার কথা বলে বের হন। অনেকক্ষণ পরেও বাড়ি না ফেরায় ওই প্রতিবেশীর বাড়িতে তার খোঁজ করেন স্বজনরা। কিন্তু তারা সেখানে জান্নাতুন যাননি বলে জানান।

জান্নাতুনের ভাই উপজেলার চকযদু গ্রামের আব্দুল বারিক জানান, বুধবার রাতে বিভিন্ন জায়গায় খোঁজ করে পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে স্থানীয়রা বীরগ্রাম মঙ্গোলিয়া গ্রামের ফসলের মাঠে জান্নাতুনের মরদেহ দেখে পরিবারের লোকজনকে খবর দেন।

“তার মাথায় গভীর ক্ষত রয়েছে। এছাড়া শরীরের অন্যান্য অংশেও আঘাতের চিহ্ন রয়েছে।”

আব্দুল বারিক বলেন, “আমার বোনজামাইয়ের সাথে কোনো সমস্যার কথা জানা নেই। তবে কে বা কারা আমার বোনকে হত্যা করেছে বুঝতে পারছি না “

দুপুর সাড়ে ১২টার দিকে ধামইরহাট থানার ওসি কে এম রাকিবুল হুদা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন। পরে সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো  হয়েছে।

ওসি কে এম রাকিবুল হুদা বলেন, “মরদেহের মাথায় ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের মাধ্যমে বিস্তারিত নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক