ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় সাংসদ দবিরুল

ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2022, 04:09 PM
Updated : 11 Jan 2022, 04:09 PM

মঙ্গলবার বিকাল ৪টার দিকে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নে এই দুর্ঘটনা ঘটে বলে সাংসদের বড় ছেলে মাজহারুল ইসলাম সুজন জানান।

পরে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে তিনি বাড়ি ফিরে গেছেন।

মাজহারুল ইসলাম সুজন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বিকালে গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হয়ে আমজানখোর ইউনিয়নে যান তার বাবা দবিরুল ইসলাম। ওই ইউনিয়নের হরিনমারি থেকে পাড়িয়া যাওয়ার পথে গাড়ির সামনে হঠাৎ করে একটি ভ্যানগাড়ি চলে আসে। “এ সময় ভ্যানটিকে সাইড দিতে গিয়ে বাবার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাবা সামান্য আহত হয়েছেন এবং গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।”

পরে স্থানীয়রা তার বাবাবে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান বলে জানান তিনি।

এ ব্যাপারে দবিরুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “হঠাৎ করে গাড়ির সামনে একটি ভ্যান গাড়ি চলে আসে। ভ্যানগাড়িটি ও তার চালককে বাঁচাতে পেছন থেকে আমি চিৎকার দেই। এ সময় আমার গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে খাদে ফেলে দেয়। এতে আমি কিছুটা সামান্য আঘাত পেয়েছি। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে আছি, বর্তমানে আমি ভালো আছি।”

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মিঠুন চন্দ্র বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সড়ক দুর্ঘনটায় সংসদ সদস্য দবিরুল ইসলাম বড় কোনো আঘাত পাননি, সামান্য আঘাত পেয়েছেন। তাই তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে রেস্টে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।