কুষ্টিয়ায় বেপরোয়া ট্রাক নিল ৪ প্রাণ

কুষ্টিয়ায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় একটি রিকশা ভ্যানের চালক ও আরোহী তিন নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক নারী শ্রমিক।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Jan 2022, 04:04 AM
Updated : 10 Jan 2022, 05:33 AM

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে সদর উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকার মণ্ডল হোটেলের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি ইদ্রিস আলী জানান।

মৃতরা হলেন-সদর উপজেলার স্বস্তিপুর এলাকার হজেল হোসেনের ছেলে ভ্যানচালক মুক্তার হোসেন (৫০), একই এলাকার আজিজুল হকের স্ত্রী জেসমিন (৩০), আলামপুর হালদারপাড়া এলাকার ভাদু মোল্লার মেয়ে রোজিনা খাতুন (২৭) ও হালদারপাড়ার মনোরঞ্জনের স্ত্রী স্বপ্না রানী (৪৫)।

তারা সবাই কুষ্টিয়া শহরের বিভিন্ন বাসাবাড়ি ও মেসে কাজ করতেন বলে পুলিশ জানিয়েছে।

আহত আরেক নারী শ্রমিক তহমিনা খাতুন সদর উপজেলার আলামপুর ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের শরিফুলের স্ত্রী। তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি বলেন, “ঝিনাইদহগামী দ্রুতগতির একটি ট্রাক বিপরীতমুখী একটি যাত্রীবোঝাই ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের তিন নারীসহ চালকের মৃত্যু হয়।”

লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক