পাবনায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

পাবনা সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ তিনজনের প্রাণ গেছে। আহত হয়েছেন আরও একজন।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2022, 06:36 AM
Updated : 9 Jan 2022, 07:30 AM

রোববার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আতাইকুলায় ট্রাকের ধাক্কায় দুইজন এবং আধা ঘণ্টা আগে একই উপজেলার জোতআদম এলাকায় আরও একজন নিহত হন।

মৃতরা হলেন- সদর উপজেলার পুটিগাড়া গ্রামের তারন আলী বিশ্বসের ছেলে ভ্যানচালক রবিউল ইসলাম বিশ্বাস (৬৫), একইগ্রামের কফিল উদ্দিনের ছেলে আব্দুল মোমিন (৪৫) ও শ্রীকৃষ্টপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন (১৮)।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আবুল কাশেম বলেন, সকাল সাড়ে ৮টার দিকে ভ্যানে করে দুই যাত্রী ধান ভাঙানোর জন্য মিলের দিকে যাচ্ছিলেন। পথে তেলকুপি এলাকায় ভ্যানটি হঠাৎ ভেঙে পড়ে।

“এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটিকে চাপা দিলে সেটি রাস্তার পাশে উল্টে যায় এবং ঘটনাস্থলেই চালক রবিউল মারা যান। পরে আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসকেরা মোমিনকে মৃত ঘোষণা করেন।“

খবর পেয়ে পুলিশ ট্রাকটি আটক করলেও চালক ও তার সহযোগী পালিয়ে গেছে বলে জানান ওসি।

এদিকে সকাল ৮টার দিকে সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের জোতআদম এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় সাজ্জাদ হোসেন নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়।

সাজ্জাদ জোতআদম শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পাশ করেছিলেন। তার প্রধান শিক্ষক নুর মোহাম্মদ বলেন, “সাজ্জাদ মোটরসাইকেল নিয়ে টেবুনিয়ার দিকে যাচ্ছিলেন। পথে বিপরীতমুখী করিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনায় তার মৃত্যু হয়।”