বাগেরহাট পিসি কলেজের ভিপি ‘দুর্ঘটনায়’ আহত, হাসপাতালে ভর্তি

বাগেরহাট সরকারি পিসি কলেজ ছাত্র-সংসদের সহ-সভাপতি (ভিপি) ও কলেজ ছাত্রলীগ সভাপতিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, যিনি ‘সড়ক দুর্ঘটনায়’ আহত হয়েছেন বলে স্থানীয়দের ধারণা।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Jan 2022, 11:43 AM
Updated : 7 Jan 2022, 11:43 AM

শুক্রবার সকাল ৬টার পর শহরের মুণিগঞ্জ এলাকার একটি রাস্তা থেকে তাকে উদ্ধার করা হয় বলে তার ছোট ভাই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশান জানান।

ভিপি সরদার ইয়াছির আরাফাত নোমানকে (৩৭) খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বাগেরহাট সদর থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে ভিপি নোমানের সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার খবর পেয়ে পুলিশ সেখানে যায়। চিকিৎসার জন্য তাকে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে খুলনায় পাঠানো হয়েছে।

“স্থানীয়রা ধারণা করছেন তিনি সড়ক দুর্ঘটনায় আহত হয়ে রাস্তায় পড়েছিলেন।”

তিনি আরও বলেন, “বাগেরহাট সদর হাসপাতালের রেজিস্টারে তার আঘাত পাওয়ার কারণ হিসেবে সড়ক দুর্ঘটনা উল্লেখ করা হয়েছে। তবে তিনি কীভাবে দুর্ঘটনায় পড়েছেন তা জানার চেষ্টা চলছে।”

আহতের ছোট ভাই সরদার নাহিয়ান আল সুলতান বিডিনিউজ টোয়োন্টিফোর ডটকমকে বলেন, “ভোরে নোমান তার মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। ৬টার কিছু পরেই মুণিগঞ্জ এলাকায় ভাইকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা আমাদের খবর দেয়। সেখানে গিয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি।”

তিনি বলেন, “নোমানের মাথার আঘাত গুরুতর। তাকে চিকিৎসকেরা পর্যবেক্ষণে রেখেছেন। তবে তিনি কিভাবে দুর্ঘটনার শিকার হয়েছেন তা কেউ বলতে পারেনি।”