যুবলীগনেতা `অপহরণের’ প্রতিবাদে খাগড়াছড়িতে সড়ক অবরোধ

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় যুবলীগনেতা মো. ইমান হোসেনকে `অপহরণের’ প্রতিবাদ ও উদ্ধারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও সমাবেশ করেছে জনতা।

খাগড়াছড়ি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Jan 2022, 11:49 AM
Updated : 3 Jan 2022, 11:49 AM

সোমবার সকালে উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের বিভিন্ন স্থানে টায়ার পুড়িয়ে সড়ক অবরোধ করে বিক্ষুব্ধরা। পরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে মহামুনি বাজারে গিয়ে সমাবেশে মিলিত হয়।

উপজেলা যুবলীগের সভাপতি মো. সামায়উন ফরাজী সামুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, সহসভাপতি এসএম রবিউল ফারুক, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এম.এ. কাদের, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার প্রমুখ।

সমাবেশ থেকে নেতারা আজকের মধ্যে ইমানকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবি জানান। এই সময়ের মধ্যে তিনি মুক্তি না পেলে মঙ্গলবার সকাল থেকে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়ক অবরোধের হুঁশিয়ারি দেন বিক্ষুদ্ধরা। 

উপজেলার তিনট্যহরি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইমানকে গত শুক্রবার বাড়ির কাছের একসূত্রপাড়া এলাকা থেকে অপহরণ করা হয়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

এ ব্যাপারে মানিকছড়ি থানার ওসি মো. শাহনুর আলম গণমাধ্যমকে বলেন, “তথ্য-প্রযুক্তি ব্যবহার করে অপহরণের শিকার ইমনের অবস্থান জানার চেষ্টা করা হচ্ছে। তবে কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা এখনই বলা যাচ্ছে না।”