খালেদাকে কারাগারে হত্যা করতে চায় সরকার: মির্জা আব্বাস

খালেদা জিয়াকে সরকার চিকিৎসার জন্য বিদেশে যেতে না দিয়ে কারাগারে আটকে রেখে হত্যা করতে চায় বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Dec 2021, 05:45 PM
Updated : 30 Dec 2021, 05:45 PM

বৃহস্পতিবার বিকালে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে কিশোরগঞ্জ শহরে আয়োজিত জনসভায় তিনি একথা বলেন। 

এ সরকারকে ‘স্বৈরাচারী’ আখ্যা দিয়ে মির্জা আব্বাস বলেন, “এই সরকার বেগম জিয়াকে সুস্থ হতে ও বেঁচে থাকতে দিতে চায় না। কারণ বেগম খালেদা জিয়ার প্রতি সাধারণ মানুষের ভালোবাসা এই সরকার সহ্য করতে পারছে না। তাই চিকিৎসার জন্য বিদেশে না পাঠিয়ে কারাগারে আটকে রেখে হত্যা করতে চায়।”

এই সরকার ‘মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামীমিকে ক্ষমা করে’ গোপনে দেশের বাইরে পাঠিয়ে দেয় বলে অভিযোগ তোলেন মির্জা আব্বাস।

তাই আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করতে তিনি নেতা-কর্মীদের আহ্বান জানান।

কিশোরগঞ্জ শহরের আজিম উদ্দিন হাইস্কুল মাঠে জেলা বিএনপি আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন দলের জেলা সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম।

জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আব্দুস সালাম, জাতীয়তাবদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলী মামুন, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এবং সাবেক সাংসদ আখতারুজ্জমান রঞ্জন।

জনসভায় খালেদা জিয়ার দ্রুত রোগমুক্তি কামনা করে দোয়া পরিচালনা করা হয়। 

জেলার ১৩টি উপজেলা থেকে মিছিল নিয়ে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী সভায় উপস্থিত হন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক