সাঙ্গু নদীতে নিখোঁজ কিশোরীর লাশ উদ্ধার, হদিস মেলেনি ভাইয়ের

বান্দরবানে সাঙ্গু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। তার ভাই এখনও নিখোঁজ রয়েছে।

বান্দরবান প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Dec 2021, 07:27 AM
Updated : 25 Dec 2021, 09:49 AM

বান্দরবান রোয়াংছড়ির ওসি মো. মান্নান জানান, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে রোয়াংছড়ির তারাছা ইউনিয়নের বেতছড়ার বাধরা ঝর্ণার পাশে সাঙ্গু নদী থেকে ১৬ বছর বয়সী মারিয়াম আদনিনের লাশ উদ্ধার করা হয়।

মারিয়াম নারায়ণগঞ্জের ফতুল্লার জহিরুল ইসলামের মেয়ে।

এ ঘটনায় তার ভাই মো. আহনাফ আকিব (২২) এখনও নিখোঁজ রয়েছেন।

স্থানীয়রা জানায়, নারায়ণগঞ্জ থেকে বান্দরবানে বেড়াতে আসা ১০ পর্যটক শুক্রবার নৌকায় সাঙ্গু নদীপথে বেড়াতে যান। তাদের মধ্যে আটজন তারাছার বাদুর ঝর্ণার পাশে শঙ্খ নদীতে গোসল করতে নামলে শেখ মুছায়াত তানিম গভীর জলে পড়ে যান। তখন তাকে উদ্ধারে তার মামা মো. শামিম, মারিয়াম আদনিন, আহানফ আকিব ও মারিয়া ইসলাম নদীতে নামেন।

রোয়াংছড়ি থানার ওসি মো. মান্নান জানান, শেখ মুছায়াত তানিমকে উদ্ধার করা গেলেও ওই সময় মারিয়া ইসলাম, আহানফ আকিব ও মারিয়াম আদনিন পানিতে ডুবে যান। পরে মারিয়াকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিখোঁজ হয়ে যায় দুই ভাই বোন মারিয়াম ও আহানফ। তাদের উদ্ধারে  শুক্রবার পুলিশ, সেনাবাহিনী,  ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তল্লাশি চালালেও হদিস মেলেনি।  

শনিবার সকালে আবার উদ্ধার কাজ চালানোর সময় মারিয়ামের লাশ মেলে যায় বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মোহাম্মদ নাজমুল আলম বলেন, চট্টগ্রাম থেকে ৩ জনের ডুবুরি দল এসে ঘটনাস্থলে তল্লাশি চালাচ্ছে। মারিয়ামের ভাই আহনাফ আকিব এখনও নিখোঁজ রয়েছে। তার খোঁজে উদ্ধার কাজ চলছে।