পাবনায় নির্বাচনী সংঘাতে একজনের মৃত্যুর অভিযোগ

পাবনায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণার সময় নৌকার প্রার্থীর কর্মী-সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থক নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Dec 2021, 05:46 PM
Updated : 19 Dec 2021, 10:01 AM

নিহত সেলিম হোসেন (৩৫) জেলার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের রামনগর গ্রামের জমসেদ আলীর ছেলে। স্বতন্ত্র প্রার্থী কে এম শাহীনের নির্বাচনী কর্মী ছিলেন তিনি।

শাহীন বলেন, শনিবার বিকেল ৪টার দিকে তিনি তার কর্মী-সমর্থকদের নিয়ে রায়পুর গ্রামে গণসংযোগে যান। এ সময় নৌকার কর্মী-সমর্থকরা হামলা চালায়। এতে কয়েকজন আহত হয়। তাদের মধ্যে সেলিম হোসেনকে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এতে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে মৃতদেহ নিয়ে বিক্ষোভ মিছিল করেন। বিক্ষোভ শেষে দেবোত্তর বাজার চৌরাস্তা মোড়ে লাশ রেখে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন। সন্ধ্যা ৬টার দিকে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছেন নৌকার প্রার্থী মোহাইমিন হোসেন চঞ্চল।

তিনি বলেন, “হামলার কোনো ঘটনা ঘটেনি। সেলিমের মৃত্যু হার্ট অ্যাটাকে হয়েছে বলে জানতে পেরেছি। তার মৃত্যুকে পুঁজি করে মিথ্যা অভিযোগ করে রাজনৈতিক ফায়দা হাসিলের অপচেষ্টা করছেন স্বতন্ত্র প্রার্থী।”

পুলিশও ‘হৃদরোগে আক্রান্ত হয়ে সেলিম মারা গেছেন’ বলে জানিয়েছে।

আটঘরিয়া থানার ওসি হাফিজুর রহমান বলেন, “একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। চিকিৎসকের বক্তব্য অনুযায়ী সেলিমের মৃত্যু হার্ট অ্যাটাকে হয়েছে।”

এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি জানিয়ে তিনি বলেন, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেবে পুলিশ।