না’গঞ্জ সিটি নির্বাচন: মেয়র পদে মনোনয়নপত্র নিলেন গিয়াস উদ্দিন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি দলীয় সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াস উদ্দিন মেয়র পদে স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2021, 05:00 PM
Updated : 12 Dec 2021, 05:00 PM

রোববার দুপুরে তার পক্ষে জেলা নির্বাচন অফিস থেকে আকরাম হোসেন মনোনয়নপত্র নেন। গিয়াস উদ্দিন বিএনপির কেন্দ্রীয় নির্বাহীর কমিটির সদস্য।

এ নিয়ে মেয়র পদে আওয়ামী লীগ দলীয়সহ মোট ৯ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করলেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, স্বতন্ত্র থেকে মেয়র পদে গিয়াস উদ্দিন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আওয়ামী লীগ দলীয়সহ মেয়র পদে নয় জন এবং সংরক্ষিত সদস্য পদে ৩৩ জন এবং সাধারণ সদস্য পদে ১৫৯ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মেয়র পদে এ পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি বর্তমান মেয়র আওয়ামী লীগ দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভী, স্বতন্ত্র থেকে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি সাখাওয়াত হোসেন ও সাধারণ সম্পাদক এটিএম কামাল, খেলাফত খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এবিএম সিরাজুল মামুন, জয় বাংলা নাগরিক কমিটির সদস্য কামরুল ইসলাম বাবু, খেলাফত অন্দোলন বাংলাদেশের মো. জসিম উদ্দিন, কল্যাণ পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব রাশেদ ফেরদৌস, ইসলামী আন্দোলন বাংলাদেশের মাসুম বিল্লাহ্ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

গত ৩০ নভেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ১৫ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ডিসেম্বর এবং ভোট গ্রহণ হবে আগামী বছরের ১৬ জানুয়ারি।

ইভিএম পদ্ধতিতে এবারের সিটি নির্বাচনের ভোট গ্রহণ হবে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক