বৃষ্টিতে পিচ্ছিল রাস্তা, দৌলতদিয়ায় যানজট

রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় বৃষ্টিতে রাস্তা পিচ্ছিল হওয়ায় যানজট দেখা দিয়েছে বলে বিআইডব্লিউটিসি কর্মকর্তা জানিয়েছেন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Dec 2021, 02:39 PM
Updated : 6 Dec 2021, 02:39 PM

বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক মো. শিহাব উদ্দিন বলেন, “ঘূর্ণিঝড় জোয়াদের প্রভাবে বৃষ্টিতে ফেরিঘাটের সড়ক পিচ্ছিল হয়ে গেছে। গাড়ি ফেরিতে ওঠানামা করতে অনেক সময় লেগে যাচ্ছে।

“এ কারণে ফেরি পারের অপেক্ষায় থাকা গাড়ির সারি দীর্ঘ হচ্ছে।”

সোমবার বিকাল ৩টার দিকে দৌলতদিয়া ফেরিঘাটে গিয়ে দেখা গেছে, নদী পারের অপেক্ষায় যানবাহনের দীর্ঘ সারি তৈরি হয়েছে। ঘাটের জিরো পয়েন্ট থেকে ঢাকা-খুলনা মহাসড়কের প্রায় তিন কিলোমিটার এলাকায় দাঁড়িয়ে আছে বাস ও ট্রাক। ফেরিতে উঠতে এসব যানবাহনকে কয়েক ঘণ্টা অপেক্ষায় থাকতে হচ্ছে।

দিগন্ত পরিবহনের বাসচালক ইয়াছিন হোসেন বলেন, “দুপুর ১২টায় ঘাটে এসেছি। সেখান থেকে ঘাটের জিরো পয়েন্টে পৌঁছাতে তিন ঘণ্টার মত সময় লেগেছে। আরও আধা ঘণ্টার মত অপেক্ষায় থাকতে হবে।”

যানজট আর বৃষ্টিতে ভোগান্তির কথা উল্লেখ করে মখলেছুর রহমান নামে এক বাসযাত্রী বলেন, “না পারছি দীর্ঘ সময় বাসে বসে থাকতে, না পারছি বৃষ্টির কারণে বাস থেকে নেমে হাঁটতে।”

আক্তার হোসেন নামে আরেক যাত্রী বলেন, “বৃষ্টির কারণে সড়কে গাড়ি নেই বললেই চলে। ভেঙে ভেঙে ফরিদপুর থেকে ঘাটে এসেছি। চাকরি বাঁচানোর জন্য বৈরী আবহাওয়ার মধ্যেই যেতে হচ্ছে।”